বাংলা সিরিয়াল

গান গেয়ে কোমায় থাকা মিঠাইয়ের জ্ঞান ফেরাচ্ছে বাকিরা! ‘এতো উমার থেকেও বেশি অবাস্তব জিনিস দেখাচ্ছে’, তুমুল ট্রোল নেটিজেনদের

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকের প্রিয় ধারাবাহিকের তালিকায় ঢুকে পড়তে সক্ষম হয়েছিল মিঠাই ধারাবাহিকটি। যে কারণে দীর্ঘদিন বাংলা সেরা ধারাবাহিক হিসেবে অনুগামীরা দেখতে পেয়েছেন এই ধারাবাহিকটিকে। তবে এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাইকে গুলিবিদ্ধ অবস্থায় কোমায় থাকতে দেখতে পাচ্ছেন দর্শকরা।

তবে এবার ধারাবাহিকের একটি ভাইরাল পর্বে দর্শকরা দেখতে পেলেন ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা গান গেয়ে কোমায় থাকা মিঠাইয়ের জ্ঞান ফেরানোর চেষ্টা করছেন। বলাই বাহুল্য এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠার পরেই তুমুল সমালোচনার সম্মুখীন হয়ে উঠতে হয়েছে এই ধারাবাহিকের নির্মাতাদের। যদিও কোমায় থাকা অজ্ঞান রোগীদের মিউজিক থেরাপি দেওয়া কিছু অস্বাভাবিক ব্যাপার নয়, তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে এখানে দৃশ্যটি দেখানো হয়েছে তা থেকে তাদের মনে হচ্ছে ডাক্তারদের কোন প্রয়োজন নেই, বরং রোগীর বাড়ির লোকেরাই হাসপাতালের ভিতর ঢুকে গান গেয়ে কোমায় থাকা ব্যক্তিকে সুস্থ করে তুলতে সক্ষম।

পাশাপাশি উমা ধারাবাহিকের সঙ্গে তুলনা করে এদিন মিঠাইকে চরম কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন অবাস্তবতার দিক থেকে উমা ধারাবাহিককেও এবার ছাড়িয়ে যেতে সক্ষম হয়েছে মিঠাই। সবমিলিয়ে এই মুহূর্তে তুমুল শোরগোল চলছে মিঠাই ধারাবাহিক ঘিরে।

Back to top button