টলিউড

তবে কি কন্যা সন্তানের জন্ম দিলেন শুভশ্রী! অভিনেত্রীর পোস্ট দেখে হতবাক নেট দুনিয়া

শুভশ্রীর কোলে তোয়ালে মোড়া একরত্তি শিশুকন্যা। কে এই শিশু? তবে কি স্বপ্নপূরণ হল অভিনেত্রীর? টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় দ্বিতীয়বার মা হতে চলেছেন৷ এখন তো প্রতি মুহূর্তেই খবরের শিরোনামে রয়েছেন তিনি৷ সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একটি শিশুর ছবি শুভশ্রী গঙ্গোপাধ্যায় শেয়ার করেছেন৷ সেখানে দেখা গিয়েছে যে, শুভশ্রীর কোলে তোয়ালে মোড়া একরত্তি শিশুকন্যা। আর শুভশ্রীর পাশে দাঁড়িয়ে আছে রাজ চিক্রবর্টি

শুভশ্রীর কোলে এই শিশুকন্যাটি কে? এই রহস্যের সমাধান করতেই এখন উদগীব হয়ে রয়েছে অভিনেত্রীর অনুরাগীরা। হঠাৎ করেই শুভশ্রীর কোলে এক কন্যা সন্তানের ছবি দেখে চমকে উঠেছেন সকলে। অনেকেই মনে করছেন তবে কি সত্যিই স্বপ্ন পূরণ হলো শুভশ্রীর? আসল বিষয়টা কি সেটা জানার জন্য মুখিয়ে আছেন সকলেই।

শুধুমাত্র একটি ছবি শেয়ার করে থেমে যাননি। সোশ্যাল মিডিয়ায় আরও একটি ছবি শেয়ার করেছেন তিনি। এই ছবিতে শুভশ্রীর কোলে ওই শিশু কন্যাটিকেই দেখা যাচ্ছে। ছোট্ট শিশুটিকে কোলে নিয়ে হাসিমুখে পোজ দিয়ে ছবি তুলেছেন হবু মা শুভশ্রী। এই ছবিগুলো পোস্ট করে অভিনত্রী লেখেন- “শুভ জন্মদিন আমাদের ছোট্ট প্রিন্সেস৷” একটি ছোট্ট কন্যা সন্তানকে কোলে নিয়ে শুভশ্রীর এই ছবি দারুন ভাইরাল হয়েছে। সবাই ভাবছেন, তাহলে কি রাজ আর শুভশ্রীর কোল আলো করে এবার কন্যা সন্তান এলো?

এবার একটি কন্যা সন্তান চান, একথা আগেই জানিয়েছিলেন শুভশ্রী। সেই কারণে একঝলকে শুভশ্রীর কোলে এই শিশুকন্যাকে দেখে অনেকেই চমকে গিয়েছিলেন অনেকেই৷ আসলে ওই শিশুটি তাদের একটি আত্মীয়ের কন্যা সন্তান। আবার শুভশ্রীর বোনপোরও জন্মদিন আজ। অনীশকে শুভেচ্ছা জানিয়ে শুভশ্রী লেখেন, “শুভ জন্মদিন আমার ছোট্ট ছেলেটা। তোমায় আমি সব থেকে বেশি ভালোবাসি”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh