বাংলা সিরিয়াল

মা মাখিয়ে দেন বেসন, আর স্ত্রী নিয়ে যান পার্লারে! দাদাগিরির মঞ্চে ফিটনেস নিয়ে মুখ খুললেন সৌরভ

অনেকেই ভাবেন, কি করে এত ফিটনেস মেনটেন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়! দেখতে দেখতে ৫১ বছর হতে চলেছে সৌরভের। কিন্তু তাঁকে দেখে কে বলবে! সেই আগের মত চেহারা। ছিমছাম সাজ পোশাক, চেহারার ঔজ্জ্বল্য অবাক করে দেয় সকলকেই। কিন্তু কোন যাদু মন্ত্রের বলে এমনভাবে নিজেকে ফিট রেখেছেন সৌরভ? সেটা জানার জন্য মুখিয়ে থাকেন অনেকেই। দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে এবার সৌরভকে সেই প্রশ্নই করলেন, ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের রুচিরা ওরফে সৌমি চক্রবর্তী।

শনিবারে দাদাগিরির মঞ্চে উপস্থিত হয় নিম ফুলের মধু ধারাবাহিকের পরিবার। আর সেখানেই সৌরভ জানিয়ে দিলেন তার উজ্জ্বল ত্বক আর এত সুন্দর ফিটনেস এর রহস্য। সৌমি চক্রবর্তীর প্রশ্নের উত্তরে দাদা বলেন, “সপ্তাহে একবার করে ম্যাডাম (স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়) বিউটি পার্লারে নিয়ে যায়। বিভিন্ন রকমের ফেস ওয়াশ দিয়ে মুখ ধোওয়া হয়। সকালে একটা ক্রিম। দুপুরবেলা দিবানিদ্রা নেই, বিউটি স্লিপ। বিকেল বেলা উঠে ফেসওয়াশ দিয়ে আবার মুখ ধুয়ে, আবার অন্য একটা ক্রিম…”।

তবে সৌরভের কথা বিশ্বাস হয়না সৌমি চক্রবর্তীর। তিনি বলেন, “এটা হতে পারে না…”। তবে হেরে যাওয়ার পাত্র নন সৌরভ। তিনি বলেন,”মা মুখে বেসন লাগিয়ে দেন। মাঝে মাঝে দুধের সর। আর সেটে এলে মেকআপ তো আছেই।” তবে শেষকালে সৌরভ জানান, পুরোটাই আসলেই মজা ছিল। তিনি মুখে কিছুই মাখেন না।

এরপর নিম ফুলের মধু ধারাবাহিকের পর্নার জেঠি শাশুড়ি প্রশ্ন করেন, “দাদা আমরা তো জানি আপনার প্রিয় খাবার বিরিয়ানি। তা বিরিয়ানি খেয়ে এই ফিটনেস কীভাবে?”এই প্রসঙ্গে সৌরভ জানান,”বিরিয়ানি আর খাই না তো! বছরে একবার, তাও ম্যাডেমের (ডোনা) জন্মদিনে। অভ্যেস হয়ে গেছে। ভাত, রুটি, পাউরুটি কিচ্ছু খাই না।” উইকেন্ডে সৌরভের দাদাগিরি যে জমে যাচ্ছে তার বলার অপেক্ষা রাখে না

Back to top button

Ad Blocker Detected!

Refresh