টলিউড

‘জিৎ সবাই হতে পারে কিন্তু দেব একজনই’-নিজের পাবলিসিটি করেন না বলেও শেষমেশ জিৎকে ঠুকেই কথা বললেন দেব? রেগে লাল হয়ে গেলেন জিৎ ভক্তরা!

কাছের মানুষের ছবির প্রচার করতে গিয়ে দেব স্ট্যান্ড আপ কমেডি করেন। যেখানে তিনি বলেন যে, তিনি কখনো কাউকে মুখের ওপর না বলতে পারেন না। তাই যখন কেউ তার কাছে ছবির প্রস্তাব নিয়ে এসেছেন, তখন তিনি করেছেন কারণ তিনি না বলতে পারেন না। আবার দিদি যখন তাকে MP হওয়ার প্রস্তাব দিয়েছে তখনও তিনি সেটা হয়েছেন কারণ তিনি কাউকে না বলতে পারেন না।‌

এরপর দেব আরো বলেন যে, তিনি যখন বুনোহাঁস করেছিলেন তখন সবাই বলেছিল যে বুনোহাঁস সত্যি খুব ভালো কিন্তু এই ছবিটি বক্স অফিসে ডিম পেরেছে।

এরপর দেব আরো বলেন যে তার বিপদের সময় যারা তার পাশে থাকে তাদের কাউকে তিনি ভোলেন নি। তার ডিপ্রেশনের সময় তার সাথে ছিল যারা তাদের তিনি মনে রেখেছেন। গাড়ি চালানোর সময় গিয়ার পাশে ছিলো আর টিভি দেখার সময় রিমোট পাশে ছিলো। শোয়ার সময় তার পাশে ছিলো পাশ বালিশ।

এরপর দেব আরো বলেন যে, তিনি একটা জিনিস কখনোই করতে পারেন না, সেটা হলো নিজের পাবলিসিটি করা। তিনি ১৭ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে আছেন সেটা তিনি কখনো কাউকে বলেননি, বাংলা টেলিভিশনের সব থেকে হিট ছবির মধ্যে রয়েছে তার অ্যামাজন সেটা তিনি কখনো কাউকে বলেননি, প্রডিউসার হিসেবে তিনি একটার পর একটা হিট ছবি দিয়েছেন সেটাও তিনি কখনো কাউকে বলেন নি। কারণ তিনি নিজে নিজের প্রচার করতে পছন্দ করেন না, যদি কেউ দেখিয়ে দেয় যে তিনি কোনো ইন্টারভিউতে এই কথা বলেছেন, তাহলে তিনি আজকেই ইন্ডাস্ট্রি ছেড়ে দেবেন।-বলাই বাহুল্য তার এই স্ট্যান্ড আপ কমেডি শুনে সবাই হাসতে শুরু করেন।

কিন্তু এরপর এই ভিডিওতে তিনি এমন একটি কথা বলেন যা শুনে জিৎ ভক্তরা বলছেন তিনি জিৎ দা কে ঠুকে এই কথাটি বলেছেন। দেব বলেন- বহু বছর ইন্ডাস্ট্রিতে থাকতে থাকতে ‘জিৎ সবাই হতে পারে কিন্তু দেব একজনই!’

এই কথাগুলি যখন দেব বলছিলেন তখন কাছের মানুষের ওই প্রিমিয়ারে উপস্থিত থাকা প্রত্যেকটি মানুষ এমনকি বুম্বাদা পর্যন্ত হাসছিলেন! তবে জিৎ ভক্তরা এই কথা শুনে বেজায় চটেছেন!

Back to top button