বাংলা সিরিয়াল

পুজোর পরেই শেষ হতে পারে “মিঠাই”! জোর গুঞ্জন টলিপাড়ায়, টিআরপি রেটিং কি তবে প্রমাণ করছে মিঠাই – সিডের রসায়ন আর ভালো লাগছে না দর্শকের?

জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। শুধু জি বাংলার বললে ভুল হবে গোটা বাংলার এক সময়ের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক ছিল এটি। ৫৬ বার বঙ্গ সেরা হয়ে এসেছে এই ধারাবাহিক। কিন্তু স্টার জলসা বাজিমাত করেছে জি বাংলাকে। “গাঁটছড়া” শুরু হবার পর থেকেই বেশ টালমাটাল ছিল মিঠাইয়ের টিআরপি রেটিং। গত দু সপ্তাহ ধরে বঙ্গ সেরা ধারাবাহিক হচ্ছে, স্টার জলসার “গাঁটছড়া”। আর তারই সাথে শোনা যাচ্ছে টলিপাড়ায় “মিঠাই” শেষ গুঞ্জন।

“মিঠাই” ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই বেশ মনে ধরেছিল দর্শকের। প্রথমত ধারাবাহিকের গল্প এমন ছিল যে মানুষ ভীষণই বাস্তবতা চোখে দেখতে পেয়েছিল। শুধু তাই নয় পারিবারিক বন্ধন ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকের মনের খুব কাছের হয়ে উঠেছিলেন। বিশেষত মিঠাই আর সিড। তাদের দুষ্টু মিষ্টি প্রেমের রসায়ন, খুনসুটি প্রথম থেকেই মন জয় করে রেখেছিল দর্শক মহলের। তবে দর্শক এবার হয়তো সেই মিঠাই সিডের সম্পর্কে রসায়নের থেকে আগ্রহ হারাচ্ছে। আর তার সোজাসাপ্টা প্রমাণ দিচ্ছে টিআরপি লিস্ট। সেই কারণেই টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে যে পূজোর পরেই শেষ হতে পারে এই ধারাবাহিক।

একটা সময় ছিল যখন ছিল সব ধারাবাহিকের উপরে ছিল “মিঠাই”। প্রত্যেকটি ধারাবাহিককে ছাপিয়ে গিয়ে বারবার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। কিন্তু বেশ কয়েক মাস ধরেই মিঠাইয়ের টিআরপি ধরে রাখতে বেশ পরিশ্রম করতে হয়েছে মিঠাই টিমকে। বেশ কিছু বার টলমল হয়ে গেলেও আবার বঙ্গ সেরা হয়েছেন কোন কোন সপ্তাহে। কিন্তু গত দু সপ্তাহ ধরে টানা মিঠাইয়ের টিআরপি রেটিং এতই কমে গিয়েছে যে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার মত কথা হচ্ছে টলি পড়া জুড়ে। টিয়ারপি লিস্টের প্রথম স্থান অধিকার করা তো দূরের কথা প্রথম তিনিও খুঁজে পাওয়া যাচ্ছে না মিঠাই কে।

গত সপ্তাহের টিআরপি লিস্টে ৬.৬ পেয়ে পঞ্চম স্থান অধিকার করে মিঠাই। আর তারপর থেকেই শোনা যাচ্ছে পুজোর পরেই হয়তো এই ধারাবাহিক শেষ হয়ে যেতে পারে। কারণ জি বাংলা আনছে তাঁদের একগুচ্ছ নতুন কনটেন্টের ধারাবাহিক। তবে ধারাবাহিকের কলাকুশলীরা বলেন তাঁদেরকে নাকি টিআরপি রেটিং কোন রকম প্রভাবিত করে না। কিন্তু টিআরপি রেটিং এর মাধ্যমেই বোঝা যাচ্ছে যে দর্শক আর পছন্দ করছে না তাঁদেরকে। যদিও মিঠাই টিম অথবা চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনো এ বিষয়ে কিছু জানানো হয়নি। এবার শুধু পুজো শেষ হওয়ার অপেক্ষা আর দেখা যাক চ্যানেল কি সিদ্ধান্ত নেন।

Back to top button