টলিউড

সাহায্যের আশায় অসুস্থ বাবাকে ভ্যানে নিয়ে সারাদিন ঘুরছে ছোট্ট ঝিলিক! জানতে পেরেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুপারস্টার দেব

টলিউডের প্রথম সারির নায়কদের মধ্যে তিনি একজন। এর আগে বহুবার অভিনেতার বড় মনের পরিচয় পেয়েছেন সকলে। বিভিন্নভাবে মানুষের পাশে থাকতে চান তিনি। সম্প্রতি পড়াশোনা করার বয়সে নিজের অসুস্থ বাবাকে নিয়ে সারাদিন ভ্যানে করে এদিক ওদিক সাহায্যের আশায় ঘুরে বেড়ায় ছোট ঝিলিককে। এই খবর দেবেয কানে যাওয়ার পরেই তিনি তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই ১১ বছরের মেয়েটির দিকে।

ঘটনাটি উলুবেড়িয়া থানার হিরাপুর দক্ষিণ রামচন্দ্রপুরের। ৫০ বছর বয়সি সুশান্ত মন্ডল পেশায় একজন শ্রমিক ছিলেন। তিনি ছিলেন সংসারের একমাত্র রোজগেরে মানুষ ছিলেন। তবে শারীরিক অসুস্থতার জন্য দীর্ঘদিন ধরে শয্যাশায়ী রয়েছেন সুশান্ত মন্ডল। যার জন্যই এই ১১ বছরের মেয়ে ঝিলিকের মা সকাল হতেই কাজ করতে বেরিয়ে পড়েন। আর এই একরত্তি মেয়ে ঝিলিক তার অসুস্থ বাবাকে নিয়ে ভ্যানে করে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ায় সামান্য কিছু সাহায্যের আশায়। সহানুভূতি দেখিয়ে হয়তো কয়েকজন তাকে অল্প কিছু সাহায্য করে দেন। এই খবর শোনার পরেই টলিউড অভিনেতা দেব তার দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

যে বয়সে বাচ্চারা পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকে, খেলাধুলা করে সেই বয়সে ১১ বছরের এই মেয়েটি সারাদিন খাওয়া-দাওয়া না করে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ায় সামান্য কিছু সাহায্যের আশায়। কেউ সাহায্য করেন কেউ করেন না। অন্যদিকে সারাদিন পর ক্লান্ত হয়ে বাড়ি ফিরে পড়তে বসতে না বসতেই মাকে সংসারের কাজে সাহায্য করতে হয় ঝিলিককে। এইটুকু বয়সেই তার কাঁধে পড়ে গিয়েছে অনেক দায়িত্ব। তবে এই খবর পেয়ে দেব নিজে তাকে সাহায্য করার উদ্যোগ নিয়েছেন।

তিনি জানিয়েছেন, তিনি যথাসাধ্য চেষ্টা করবেন তাকে সাহায্য করার। সারাদিন রাস্তায় রাস্তায় না ঘুরে সে যেন স্কুলে যেতে পারে সেই চেষ্টাই করবেন তিনি। তিনি এও জানান, তিনি তার বাবাকে সুস্থ করে দিতে পারবেন না ঠিকই, কিন্তু তার বাবাকে সুস্থ করে তোলার জন্য যতটুকু সম্ভব সাহায্য করবেন তিনি। তিনি অন্যদের কাছেও অনুরোধ করেছেন তারাও যেন নিজেদের সাহায্যের হাত বাড়িয়ে দেন এই ১১ বছরের বাচ্চা মেয়েটির দিকে।

Back to top button