বলিউড

‘গায়ে হলুদের ছবি তেও ক্লিভেজ দেখতে হবে’! এবার ভিকি-ক্যাটের গায়ে হলুদের ছবি দিয়েও তুমুল ট্রোলড হলেন তারকা দম্পতি

গত বৃহস্পতিবার ৯’ই ডিসেম্বর রাজস্থানের বারওয়ারা ফোর্টে গাঁটছড়া বেঁধেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে চরম গোপনীয়তা বজায় রাখতেন মিডিয়ার সামনে। এবারও তার অন্যথা হল না। বিয়ের সমস্ত আয়োজন চলেছে চরম নিরাপত্তা ও গোপনীয়তা বজায় রেখে। তবে এবার ধীরেসুস্থে তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আসতে শুরু করেছে। এই তারকা দম্পতি নিজেরাই সেইসমস্ত ছবি প্রকাশ্যে আনছেন। সম্প্রতি তাদের গায়ে হলুদের ছবি প্রকাশ্যে এসেছে, যা ইতিমধ্যেই গোটা সোশাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি এই তারকা দম্পতি দুজনেই নিজেদের অ্যাকাউন্ট থেকে গায়ে হলুদের এই ছবিগুলি শেয়ার করেছেন। ছবিগুলি শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই দুই অভিনেতা-অভিনেত্রীর অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন তাদের বিয়ের ছবি দেখার আশায়। এই ছবিগুলি প্রকাশ্যে আসায় খুশি তারাও।

এই তারকা দম্পতির ভাইরাল হওয়া ছবিতে একে অপরকে হাসিমুখে হলুদ মাখা দেখা যাচ্ছে। সাদা ও গোলাপি রঙের কম্বিনেশনে লেহেঙ্গা পড়েছিলেন অভিনেত্রী অন্যদিকে অভিনেতাকে দেখা গিয়েছে সাদা রঙের জোরে। তাদের পরিবারের সদস্যরা মন ভরে তাদের হলুদ মাখিয়েছেন তা ছবি দেখেই স্পষ্ট। বৃহস্পতিবার বিয়ে সম্পন্ন হওয়ার পরেই বারান্দা থেকে সকলের উদ্দেশ্যে হাত নেড়েছিলেন তিনি। প্রথমে তাদের বিয়ের ছবি হিসেবে সেই ছবিটাই প্রকাশ্যে এসেছিল সকলের।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Back to top button