Story

বিয়ের পরেও হোটেলে রাত কাটাতেন রানী-গোবিন্দা! স্ত্রীর কানে যেতেই সংসারে শুরু হয় ব্যাপক অশান্তি

৮০ ও ৯০ দশকের বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন গোবিন্দা অভিনেতা হওয়া সত্ত্বেও তিনি তার দুর্দান্ত নাচের জন্য বেশি জনপ্রিয়। বলিউডের নাচের বাদশা বলা হয় তাকে। এক সময় একের পর এক সুপার হিট সিনেমার মাধ্যমে দর্শকদের মন জয় করেছিলেন তার ঝুলিতে একাধিক সুপারহিট ফিল্ম রয়েছে। সেই সময়ে গোবিন্দর সাথে বঙ্গনারী রানী মুখার্জির জুটি ছিল অন্যতম সেরা জুটি। টিভির পর্দায় এই দুজনের কেমিস্ট্রি ছিল জমজমাট।

এমনকি পর্দার আড়ালে তাদের দুজন বেশ ভাল সম্পর্ক ছিল। দুজনকে একসাথে মাঝেমধ্যেই কোয়ালিটি টাইম স্পেন্ড করতে দেখা যেত। যার জন্য তারা মাঝেমধ্যে খবরের শিরোনামে উঠে এসেছেন। জানা যায় তাদের সম্পর্কে এতটাই গভীর ছিল যে একসময় তাদেরকে একটি হোটেলে একসঙ্গে রাত কাটাতে দেখা গিয়েছে। তবে অভিনেত্রীকে অজ্ঞান অবস্থায় দেখা গিয়েছিল এই কথা গোবিন্দা স্ত্রী সুনিতার কানে যাওয়া মাত্রই তিনি তার সন্তানদের নিয়ে গোবিন্দার বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন।

এ কথা সত্যি মিথ্যা আজও যাচাই করা হয়নিমল তবে একসময় শোনা গিয়েছিল গোবিন্দ রানী মুখার্জি কে অনেক দামী দামী উপহার দিতেন। তবে তিনি রানী মুখার্জিকে কোনদিনই বিয়ে করতে চাননি কারণ তার জীবনে স্ত্রী ও সন্তান অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। যার জন্যই তিনি রানী মুখার্জির থেকে দূরে গিয়েছিলেন এবং তাদের সম্পর্কে ইতি টেনেছিলেন।

একসময় রানী মুখার্জি নিজেই গোবিন্দা কে বিয়ে করতে চেয়েছিলেন। তবে গোবিন্দা নিজের স্ত্রী ও সন্তানদের কথা ভেবেই রাণীকে ফিরিয়ে দেন। এরপরই রানী ধীরে ধীরে গোবিন্দকে ভুলে যান।

Back to top button