টলিউড

দেবের ঘাড়ে চাপালেন গ্যাস সিলিন্ডার! ২১শে জুলাইয়ের মঞ্চ থেকে দেবকে সঙ্গে নিয়ে কেন্দ্রকে তীব্র তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

২১শে জুলাই উপলক্ষে আজ প্রবল ভিড় দেখতে পেয়েছেন সাধারণ মানুষ। ভিড়ের চাপে ইতিমধ্যেই প্রায় স্তব্ধ হতে বসেছে কলকাতার স্বাভাবিক জনজীবন। তবে তার মধ্যে থেকেই শহীদ দিবসের মঞ্চ থেকে কেন্দ্রের উদ্দেশ্যে তীব্র আক্রমণ করতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। প্রসঙ্গত, শহীদ দিবসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে উপস্থিত ছিলেন একাধিক তৃণমূল নেতা।

সেই তালিকায় ছিলেন অভিনেতা দেবও। এদিন বক্তৃতার মাঝে হঠাৎই মুখ্যমন্ত্রী নজরে পড়ে গিয়েছিল একটি লাল রঙের গ্যাস সিলিন্ডারের রেপ্লিকা। এবং সোজা এরপর দর্শক আসন থেকে রেপ্লিকাটি নিয়ে দেবের হাতে তা ধরিয়ে দেন মুখ্যমন্ত্রী। এরপর অভিনেতাকে পাশে নিয়েই কেন্দ্রের উদ্দেশ্যে কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গিয়েছে তাকে। এদিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন শাসনে তৃণমূল সরকার থাকলে স্বাস্থ্য সাথী, কন্যাশ্রী থেকে শুরু করে বিভিন্ন রকম সুযোগ সুবিধা পাবেন সাধারণ মানুষ।

কিন্তু কেন্দ্রের অসহযোগিতার ফলে বাংলার মানুষ অনেক রকম সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন বলে অভিযোগ করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি পেট্রোল-ডিজেলের দাম কমানো না হলে দিল্লি গিয়ে ঘেরাও করার হুমকি দিতে দেখা গিয়েছে আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তবে তার মধ্যেই আলাদা করে ঘাড়ে গ্যাস সিলিন্ডারের রেপ্লিকা নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেবের প্রতিবাদ করার দৃশ্য নজর কেড়েছে নেটিজেনদের ।

Back to top button