বাংলা সিরিয়াল

‘টিআরপি নিয়ে মারামারি ভালো লাগেনা, আমি ভালো কাজ করায় বিশ্বাসী’! ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টারে’র সাফল্য নিয়ে মুখ খুললেন অপরাজিতা আঢ্য

দীর্ঘদিন পরে জি বাংলার ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। এবং অতি অল্পদিনের মধ্যেই অন্যান্য ধারাবাহিকগুলিকে রীতিমতো প্রতিযোগিতায় ফেলে দিতে শুরু করেছেন অভিনেত্রী। এই সপ্তাহের টিআরপি তালিকাতেও দারুন ফলাফল করেছে অভিনেত্রীর এই নতুন ধারাবাহিকটি।

পাশাপাশি ধারাবাহিকের অন্যান্য বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ চরিত্রের সঙ্গে এই সপ্তাহে ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে উপস্থিত হতে দেখা দিয়েছিল অভিনেত্রীকে। যে কারণে বেড়েছে জি বাংলার এই জনপ্রিয় রিয়ালিটি শো এর জনপ্রিয়তাও। তবে টিআরপি নিয়ে মুখ খুলে দিন অভিনেত্রী জানিয়েছেন টিআরপি ভালো হলে যারা ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকেন তারা সকলেই কাজ করার জন্য এনার্জি পান। তবে তিনি ব্যক্তিগতভাবে মনে করেন ভালো কাজ করাই আসল। যে কারণে টিআরপি নিয়ে বেশি মাথা ঘামান না তিনি।

অভিনেত্রী এদিন আরো জানিয়েছেন একটা ধারাবাহিকের সঙ্গে প্রচুর মানুষ একসঙ্গে যুক্ত থাকেন। যে কারণে টিআরপি বাড়লে ব্যবসায়িক উন্নতি হয় এবং সেই সকল মানুষরা আরো ভালো করে কাজ করার উৎসাহ পান। তবে তিনি তাদের আনন্দ দেখেই আনন্দিত হন বলে এ দিন দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি ইতিমধ্যেই তার অভিনয় দারুন প্রশংসিত হয়েছে অনুগামীদের কাছে।

Back to top button