টলিউড

মাঝরাতে শপিং মলের বাইরে উদ্দাম নাচ, সঙ্গে শপিং মল জুড়ে জন্মদিনের বার্তা! অভিনেতা দেবের জন্মদিনে প্রেমিকা রুক্মিণীর উদ্যোগ দেখে অভিভূত নেটিজেনরা

বড় দিনের আগের দিন মাঝরাত থেকেই সোশ্যাল মিডিয়া ভরে উঠতে শুরু করেছিল অভিনেতা দেবের উদ্দেশ্যে পাঠানো অনুগামীদের শুভেচ্ছা বার্তায়। কারণ বড়দিন মানেই তাদের কাছে প্রিয় সুপারস্টারের জন্মদিন। পাশাপাশি এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল একটি ভিডিও যেখানে জন্মদিনের দিন মাঝ রাতে দক্ষিণ কলকাতার একটি শপিং মলের বাইরে প্রেমিকা এবং বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

প্রসঙ্গত এদিন ওই ভিডিওয় দেখা গিয়েছে উপস্থিত রয়েছেন অভিনেতার প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী মৈত্র। পাশাপাশি মলের বাইরে বড় বড় করে অভিনেতার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তাও লেখা থাকতে দেখতে পেয়েছেন অনুগামীরা। প্রসঙ্গত বড়দিন উপলক্ষে সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতা দেবের নতুন সিনেমা প্রজাপতি।

যেখানে তার সঙ্গে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ইতিমধ্যেই সেই সিনেমা প্রশংসা কুড়িয়েছে বাংলা সিনেমার দর্শকদের কাছ থেকে। জানা গিয়েছে প্রায় সব জায়গাতেই হাউজফুল চলছে প্রজাপতির সমস্ত শো।

তবে এবার অভিনেতা দেবের জন্মদিন উপলক্ষে প্রেমিকার রুক্মিণী মৈত্রের উদ্যোগ দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। পাশাপাশি তাদের দুজনকে তারা এমন ভাবেই একসঙ্গে দেখতে চান এই বার্তাও জানাতে দেখা গিয়েছে তাদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Paean Sarkar (@paeanforyou)

Back to top button