বাংলা সিরিয়াল

‘কচি বয়সে পেকে গেলে এরকমই হয়’! মাত্র একদিন আগে একসাথে ছবি শেয়ার করেও এবার বয়ফ্রেন্ডের সাথে বিচ্ছেদের বার্তা দিলেন ‘ঝিলিক’ তিথি বসু

এক সময় শিশু শিল্পী হিসেবে মা ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী তিথি বসু। এরপর অভিনয় জগত থেকে পড়াশোনার কারণে দীর্ঘদিন অনুপস্থিত থাকলেও সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা তৈরি করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি সেখানে মাঝে মধ্যেই তুলে ধরতে দেখা যেত তাকে। প্রসঙ্গত সেখানেই নিজের অনুগামীদের সঙ্গে নিজের প্রেমিকের পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি মাঝেমধ্যেই একসঙ্গে সময় কাটানোর নানান ছবি সেখানে তুলে ধরতেন অভিনেত্রী। তবে এবার একটি ছোট্ট পোষ্টের মাধ্যমে নিজেদের বিচ্ছেদের বার্তা অনুগামীদের জানিয়ে দিলেন অভিনেত্রী তিথি বসু।

কারণ হিসেবে একটি বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করছেন তাদের সম্পর্কের মধ্যে পরিবারের হস্তক্ষেপ অতিরিক্ত পরিমাণে হয়ে গিয়েছিল এবং এমন কিছু ঘটনা ঘটেছে যা থেকে আর ফিরে যাওয়ার কোন উপায় নেই।

তবে এদিন অভিনেত্রীর বিচ্ছেদের খবর শুনে তার অনুগামীরা তাকে সহানুভূতি জানালেও কটাক্ষ করেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন অতি অল্প বয়সেই পেকে গিয়েছিলেন অভিনেত্রী যে কারণে সম্পর্কে ইতি ঘটেছে তার। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button