বাংলা সিরিয়াল

‘ছেলেকে পাহারা দিতে অষ্টমঙ্গলায় হাজির ছেলের মাও’! ‘নিম ফুলের মধু’র নতুন পর্ব দেখে চাঞ্চল্য দর্শক মহলে! ‘এরকম আদৌ হয়?’ প্রশ্ন অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলায় সম্প্রচারিত হওয়া একটি নতুন ধারাবাহিক হলো নিম ফুলের মধু। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে যমুনা ঢাকি ধারাবাহিক খ্যাত অভিনেতা রুবেল দাস এবং কে আপন কে পর খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে।

প্রসঙ্গত প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প দারুন প্রশংসিত হয়েছিল অনুগামীদের মধ্যে। কারণ পুরোপুরি বাস্তবকেই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরা হচ্ছে বলে ধারাবাহিকের নির্মাতাদের প্রশংসায় ভরিয়ে তুলেছিলেন দর্শকরা। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে দর্শক মহলে প্রশ্ন উঠল। কারণ সম্প্রতি দেখা গিয়েছে নতুন বিয়ের পর অষ্টমঙ্গলায় গিয়েছে ধারাবাহিকের নায়ক সৃজন।

কিন্তু সেখানে তাকে বারংবার ফোন করতে শুরু করেছে তার মা। পাশাপাশি তাকে রীতিমতো পাহারা দেওয়ার জন্য ছেলের শ্বশুরবাড়িতে হাজির হতে দেখা গিয়েছে তার মাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর দৃশ্যটি কত বিশ্বাসযোগ্য সেই প্রশ্ন উঠেছে অনুগামীদের মধ্যে।

অনেকেই জানিয়েছেন প্রথম থেকে ধারাবাহিকটি নানান বাস্তবের ঘটনা গল্পের মাধ্যমে তুলে ধরলেও এই দৃশ্য দেখে তারা মনে করছেন এবার ধীরে ধীরে অবাস্তব ঘটনার দিকে ঘুরে যাচ্ছে ধারাবাহিকটি। কারণ কোন ছেলের মা এই কাজ করবে না বলে জানিয়েছেন দর্শকদের একটি বড় অংশ।

Back to top button