বাংলা সিরিয়াল

‘পঞ্চমী সাপের বিষ হজম করে নেয়, কিন্তু সাপের ছোবল খেয়ে অজ্ঞান হয়ে যায়?’! ‘পঞ্চমী’র নতুন প্রোমো দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়, সঙ্গে তুমুল কটাক্ষ

এই মুহূর্তে একাধিক নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে জি বাংলা এবং স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। তার মধ্যে একটি নতুন ধারাবাহিক হল পঞ্চমী যা শুরু হয়েছে স্টার জলসা চ্যানেলে। প্রসঙ্গত ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প বেশ জনপ্রিয় হয়েছে বাংলা সিরিয়ালের দর্শকদের মধ্যে। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখার পর রীতিমতো হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্তকে। প্রথম থেকেই দর্শকরা জানতে পেরেছিলেন সাপের গল্প নিয়ে শুরু হবে এই ধারাবাহিকের পটভূমিকা এবং ইতিমধ্যেই তারা দেখে ফেলেছেন ধারাবাহিকের একটি চরিত্রকে বাঁচানোর জন্য সাপের বিষ পান করতে সক্ষম হয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র পঞ্চমী।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দেখা গেল পরিস্থিতির চাপে ধারাবাহিকের নায়কের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে হয়েছে ধারাবাহিকের নায়িকা পঞ্চমীকে এবং বিয়ের পরই শ্বশুরবাড়িতে প্রবেশ করে স্বামীকে বাঁচানোর জন্য সাপের ছোবল খেয়েছে সে।

তবে যে সাপের বিষ পান করে সুস্থ থাকতে পারে সে সাপের ছোবল খেয়ে কি করে অজ্ঞান হয়ে গেল সে প্রশ্ন তুলেছেন দর্শকরা। বলাই বাহুল্য এই মুহূর্তে ভাইরাল প্রোমো ঘিরে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button