টলিউড

ছবির শুটিং এর ফাঁকে বেনারসে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন দেব এবং মিঠুন চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি পোস্ট করলেন দেব

কিছুদিন আগেই সামনে এসেছে দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত সিনেমা প্রজাপতির ট্রিজার ভিডিও। ভিডিও দেখে তো প্রত্যেকেই বেশ উৎসাহিত হয়ে উঠেছে এই ছবি দেখার জন্য। চলতি বছরের ডিসেম্বরের ২৩ তারিখ আপনার নিকটবর্তী সমস্ত সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

ছবিতে প্রথমবারের জন্য দেব এবং মিঠুন চক্রবর্তীকে একসাথে দেখা যাবে। এছাড়াও মৃগয়া ছবির পর দীর্ঘ কয়েক বছর বাদে মিঠুন ও মমতা শংকর কে একসাথে দেখা যাবে। আর ছবিতে দেখা মিলবে জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যর। আমরা প্রত্যেকেই জানি এই ছবির কিছুটা অংশ শুটিং হয়েছে বেনারসে। সম্প্রতি সেই বেনারসে ছবির শ্যুটিংয়ের ফাঁকে কাশী বিশ্বনাথের মন্দিরে মিঠুনের সঙ্গে পুজো দেওয়ার পুরনো ছবি শেয়ার করেছেন দেব।

বেনারসে বাবা কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে পুজো দিয়েছিলেন দেব এবং মিঠুন চক্রবর্তী। সেই ছবি গুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্মৃতি চারণ করতে দেখা গেলো দেব কে। ছবির ক্যাপশনে দেব লিখেছে ‘আগামীকাল দুপুর ১২-টায় ছবির আরও একটি গানমুক্তি পাবে। বেনারসে শ্যুটিং চলাকালীন কাশী বিশ্বনাথ মন্দিরের ভিতরে তোলা এই ছবি।’ ১০ই ডিসেম্বর মুক্তি পাচ্ছে প্রজাপতি ছবির প্রথম গান ‘তুমি আমার হিরো’।

ছবি ট্রেলার ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে কর্মব্যস্ত জীবনে বাবা এবং ছেলেই হচ্ছে একে অপরের সহায়, সম্বল। ছেলের বিয়ে নিয়ে অনেক স্বপ্ন তার বাবার। ছেলে বিয়ে করছে না বলে তার মাথায় হাজার একটা চিন্তা। এক কথায় বলা যেতে পারে ছেলের বিয়ের জন্য সে পাগল হয়ে উঠেছে। কিন্তু ছেলে বিয়ে করতে নারাজ। সে বলে তার বাবাই তার কাছে সব। বউ আসলে তাদের সম্পর্কে চিড় ধরতে পারে।

তাই জন্যই সে বিয়ে করতে ভয় পায়। এরকমই হাসি, মজা, দুঃখ আনন্দ সবকিছু নিয়েই বাবা ছেলের সম্পর্কে রসায়ন তুলে ধরা হবে এই ছবির মাধ্যমে। ছবিতে দেব এবং মিঠুন চক্রবর্তী বাবা ছেলের ভূমিকায় অভিনয় করছে। ছবিতে বাবা এবং ছেলের মিষ্টি রসায়নের একটি গল্প তুলে ধরা হবে। ইতিমধ্যে আমরা ছবি ট্রেলার ভিডিওর মাধ্যমে তা জানতে পেরেছি।

Back to top button