বাংলা সিরিয়াল

বিয়ে সারলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য, লাল টুকটুকে বেনারসি গা ভর্তি সোনার গয়নায় দেখা মিলেছে অভিনেত্রীর

বিয়ের মৌসুমে টলিপাড়াতেও বেজেছে বিয়ের সানাই। একের পর এক বাগদান মালা বদল সেরে চলেছেন অভিনেতা-অভিনেত্রী, পরিচালক প্রযোজকেরা। এবারে বিয় সারলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। অর্থাৎ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপের রোহিনী।

এই ধারাবাহিকে তাকে ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। অভিনেত্রী নিজের মনের মানুষের সঙ্গে আজ থেকে প্রায় এক বছর আগেই ২০২১ সালের অক্টোবর মাসেই আইনিভাবে বাগদান সেরে ফেলেছিলেন। সেই বছরই বিয়ের প্ল্যানিং থাকলেও হঠাৎই তার শ্বশুর মারা যাওয়ার কারণে বিয়ে পিছিয়ে দেওয়া হয়। তাই বিয়ে পিছিয়ে যায়। গত ৮ই ডিসেম্বর অবশেষে নিজের মনের মানুষের সঙ্গে সামাজিক ভাবে বিয়ে সেরে নেন অভিনেত্রী।

প্রেমিক তুর্যর সঙ্গে ইতিমধ্যে প্রি ওয়েডিং ফটোশুট সেরেছেন অভিনেত্রী। দুজনের ফটো সোশ্যাল মিডিয়াতে দেখা গিয়েছে। সমস্ত আচার অনুষ্ঠান এবং বেদ মেনেই নিজেদের নতুন জীবন শুরু হলো। আগামী ১০ তারিখ দুজনের রিসেপশন পার্টি। টুকটুকে লাল শাড়ি, গা ভর্তি গয়না, মাথায় শোলার মুুকুট পরে বিয়ে পিঁড়িতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

অভিনেত্রীর স্বামী তূর্য হলেন পেশায় একজন ব্যবসায়ী। ইন্ডাস্ট্রির সঙ্গে তাদের কোনো যোগসূত্র নেই। বিয়ের পরই দুজন হানিমুনের জন্য থাইল্যান্ড পাড়ি দেবেন। বর্তমানে রোশনি কে আমরা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ এ দেখতে পাচ্ছি।

Back to top button