বাংলা সিরিয়াল

ছোট্ট সোনা অবশেষে সামলালো তার বাবা সূর্য কে, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের বাবা মেয়ের মিষ্টি মুহূর্ত ভাইরাল

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকে এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। তাই প্রতি সপ্তাহতেই টিআরপির রেটিংও বেশ ভালো এই ধারাবাহিকের। কিন্তু ইদানিং সময় ধারাবাহিকের জনপ্রিয়তা দ্বিগুণ বেড়ে গিয়েছে।

ধারাবাহীকে ভিলেন মিশকার ষড়যন্ত্র যেন দিন দিন বেড়েই চলেছে। আর সূর্য দীপার মধ্যে তত দূরত্ব বাড়ছে। প্রত্যেকেই এখন অপেক্ষায় রয়েছেন কবে সূর্য ও দীপার মধ্যে ভুল বোঝাবুঝি মিটে গিয়ে মিশকার আসল মুখোশ আর সূর্যের সামনে খুলে যাবে তার জন্য। তবে একাংশ দর্শক ধারাবাহিকের প্রতি বিশেষ বিরক্ত হয়ে উঠেছে। কারণ সূর্য এবং দীপার মধ্যে ভুল বোঝাবুঝিটা মাত্রা ছাড়িয়ে যাচ্ছে দিন দিন।

গতকালের পর্বেই আমরা ধারাবাহিকে দেখতে পেয়েছি মিশকা ষড়যন্ত্র করে সূর্যকে ভুলিয়েভালিয়ে বিয়ের পিঁড়িতে নিয়ে এসেছে। সূর্যকে সে এখন বিয়ে করতে চায়। কিন্তু সূর্য মনে মনে এখনো দীপা কেই ভালোবাসে তাই মিশকাকে সে কিছুতেই বিয়ে করতে পারে না। জয় উর্মির মুখে সূর্যর বিয়ের কথা শুনে দীপা নিজের সন্তানকে নিয়ে ছুটে যায় মন্দিরে। কিন্তু তাতেও কোন লাভ হয় না। সূর্য আবার দীপা কে অপমান করে তাড়িয়ে দেয় মন্দির থেকে। দীপা নিজের সন্তানকে নিয়ে চুপচাপ বেরিয়ে আসে মন্দির থেকে। দীপাকে সামনে দেখলেই সূর্যর মধ্যে একটা অস্বস্তি শুরু হয়ে যায়। সে নিজেকে কন্ট্রোল করতে পারে না।

কিন্তু গতকালের পর্বেই আমরা দেখতে পেয়েছি সূর্যকে কেউ সামলাতে না পারলেও সূর্য নিজের মেয়েই তাকে এসে অবশেষে সামলায়। মন্দিরে যখন সূর্য সবকিছু ভাঙচুর তছনছ করছে তখন সেই ছোট্ট সোনা এসে তার বাবাকে সামলায়। সূর্য তার মেয়েকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে। এবং অবশেষে এসে শান্ত হয়ে যায় আর এই দৃশ্য দেখে দর্শক দারুন খুশি হয়েছেন। সত্যি রক্তের টান অনেক বড় টান। আর ধারাবাহিকের এত মিষ্টি এবং সুন্দর একটি দৃশ্য দেখে প্রত্যেকেই মুগ্ধ।

Back to top button