টলিউড

ছবির শুটিংয়ে কলকাতায় হাজির দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবী, সঙ্গে উপস্থিত অভিনেত্রী তামান্না ভাটিয়া! দক্ষিণী সুপারস্টার ঘুরে দেখলেন ভিক্টোরিয়া চড়লেন হলুদ ট্যাক্সি, দেখুন তুমুল ভাইরাল ফটো

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় অনুগামীরা দেখতে পেয়েছিলেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর নতুন সিনেমা ভোলা শঙ্করের পোস্টার যেখানে হলুদ ট্যাক্সিতে বসে থাকতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তারপর থেকেই অনুগামীরা প্রশ্ন তুলেছিলেন তাহলে কি এই সিনেমায় দেখতে পাওয়া যাবে প্রিয় শহর কলকাতাকে। এবার তাদের প্রশ্ন কে সত্যি করে কলকাতায় হাজির হতে দেখা গেল দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীকে।

পাশাপাশি তার সঙ্গে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় দক্ষিনী অভিনেত্রী তামান্না ভাটিয়া। প্রসঙ্গত এর আগেও একাধিক সাক্ষাৎকারে কলকাতার প্রশংসা করতে দেখা গিয়েছে অভিনেতা চিরঞ্জিবীকে। তবে এ দিন কলকাতায় উপস্থিত হয়ে বিভিন্ন জায়গা ঘুরে দেখতে দেখা গিয়েছে অভিনেতাকে। কলকাতার জনপ্রিয় জায়গাগুলির মধ্যে ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে শুরু করে শহরের বিভিন্ন লোকেশনে এদিন শুটিং করতে দেখা গিয়েছে ভোলা শংকর সিনেমার নির্মাতাদের।

পাশাপাশি হলুদ ট্যাক্সি চালিয়ে নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন এই দক্ষিণী সুপারস্টার। বলাই বাহুল্য এদিন সেই সমস্ত ফটো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে। নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানিয়েছেন দক্ষিনী সিনেমায় নতুনভাবে কলকাতাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। পাশাপাশি কলকাতাকে কিভাবে তুলে ধরা হচ্ছে সিনেমায় তাও জানতে চান অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh