বাংলা সিরিয়াল

সবাইকে চমকে এগিয়ে গেল কমলা! অন্যদিকে মা কালীর সঙ্গে লড়াইতে সংকটে মিঠাই! অবশেষে সামনে এলো সপ্তাহের টিআরপি লিস্ট

এই সপ্তাহে বৃহস্পতিবার নয় বরং শুক্রবারে সামনে এলো টলি পাড়ার রিপোর্ট কার্ড(TRP List)। আসলে মে মাসের শুরুতে ছুটি ছিল যে কারণে টিআরপি পেটে একটু দেরি হয়ে গেল। তবে প্রথম পাঁচের স্থান অপরিবর্তিত। টিআরপি টপার সেই জগদ্ধাত্রী। সূর্যদীপাকে হেলায় হারাচ্ছে এই ধারাবাহিক। তবে এবারে যে ধারাবাহিক সব থেকে বেশি চমকে দিয়েছে তা হলো মানিক আর তার অরেঞ্জ।

এই প্রথম খেলনা বাড়িতে হারিয়ে স্লটলিড করল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এই ছোট্ট জুটি দর্শকদের মন জয় করে নিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। ক্ষুদে শিল্পী অয়ন্যা এবং সুকৃত সাড়ে ছটায় দর্শকদের বসিয়ে রাখতে সফল। চলতি টিআরপি তালিকাতে ষষ্ঠ স্থান দখল করেছে এই ধারাবাহিক। বুঝিয়ে দিল খেলনা বাড়ি ধারাবাহিক বড় লিপ নিয়ে বড় ভুল করেছে। নতুন প্রজন্মের গল্প দর্শকদের মনে দাগ কাটতে পারছে না।

তবে এবার এটিআরপি তালিকাতে কিছুটা হলেও প্রভাব পড়েছে ধারাবাহিক গুলির ওপর। তার কারণ আইপিএল মরশুম শুরু হয়ে গেছে। যে কারণে ধারাবাহিকরা একটু হলেও পিছিয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছে সূর্য দীপার অনুরাগের ছোঁয়া। তাদের গল্প এবার একটু একটু করে বিরক্ত লাগতে শুরু করেছে দর্শকদের তা প্রমাণ করছে।

ঈশান ফিরে আসাতে ধারাবাহিক গৌরী এলো প্রত্যেক বারের মতো তৃতীয় স্থান দখল করেছে। আর পর্ণা সৃজন মিলে চার নম্বর জায়গাটা নিজেদের দখলে রেখে দিয়েছে। এবার এক নজরে দেখে নেওয়া যাক কোন ধারাবাহিক কত নম্বর পেয়ে কোথায় খেলা শেষ করল…

প্রথম- জগদ্ধাত্রী (৮.৩)

দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া (৭.৮)

তৃতীয়- গৌরী এলো (৭.৪)

চতুর্থ- নিম ফুলের মধু (৭.২)

পঞ্চম- রাঙা বউ (৬.১)

ষষ্ঠ- মেয়েবেলা/ কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (৫.৮)

সপ্তম-  বাংলা মিডিয়াম (৫.৭)

অষ্টম- গাঁটছড়া/ পঞ্চমী (৫.৫)

নবম-  খেলনা বাড়ি/ হরগৌরী পাইস হোটেল (৫.৪)

দশম-  এক্কা দোক্কা/ সোহাগ জল (৫.১)

তবে নতুন শুরু করেই রামপ্রসাদ সমান সমান টক্কর দিতে শুরু করেছে মিঠাইয়ের সঙ্গে। সেরা দশের তালিকা তে না থাকলেও মিঠাই এবং রামপ্রসাদের লড়াই দেখার মত। মাত্র ০ .৬ নম্বর পিছিয়ে রয়েছে রামপ্রসাদ(৩.৫)। আর মিঠাইয়ের ঝুলিতে এসেছে(৪.১)। বোঝাই যাচ্ছে আগামী দিনে লড়াইটা বেশ জমে উঠতে চলেছে আর ব্যবধানটাও মুছে যাওয়ার সম্ভাবনা রয়েছে প্রবল।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh