টলিউড

‘দিতিপ্রিয়ার সঙ্গে আমার একটা অতীত জড়িয়ে রয়েছে’! দিতিপ্রিয়ার সাথে অতীত সম্পর্কের কথা কিরণ স্বীকার করলেও বর্তমানে কার সাথে প্রেম করছেন তা বলতে নারাজ বং গাই কিরণ!

বং গাই কিরণ দত্তের প্রচুর ভক্ত। তাকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। এই মানুষটি বর্তমানে ওয়েব সিরিজ ও সিনেমায় নামছেন। যদিও তিনি নিজেকে অভিনেতা বলে দাবি করেন না, নিজেকে কনটেন্ট ক্রিয়েটর বলেই পরিচয় দেন আজ‌ও। তবে বর্তমানে তিনি একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বলেন রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়ার সাথে নাকি তার একটি অতীত রয়েছে! যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

‘কলকাতা চলন্তিকা’য় পেশাদার অভিনেতাদের সাথে অভিনয় করতে গিয়ে কিরণ প্রথম বোঝেন যে, অভিনেতাদের নিয়ে নানারকম ট্রোলের ভিডিও তিনি বানালেও ‘অভিনয় বেশ কঠিন অতটাও সোজা নয়’। স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে তবে কি অভিনেতাদের নিয়ে তিনি আর মিম ভিডিও বানাবেন না তখন কিরণ তার স্বভাবসুলভ ভঙ্গিতে বলেন, “না না ১০০ বার বানাবো। আমরা যখন ইউটিউব শুরু করি তখন অনেক বাংলা ছবি দক্ষিণী ছবির টুকে হত। অনেক গান চুরি করা হত। কিন্তু আমরা এইসব ভিডিও বানাবার পরেই কিন্তু এগুলো এখন অনেকটা বন্ধ হয়েছে। খিল্লি না করলে পরিবর্তন আসবে না। সেই সমালোচনা যদি আমাকে নিয়েও হয় তাহলে আমার অসুবিধা নেই।”

তার এই প্রথম ছবিতেই দিতিপ্রিয়া তার বিপরীতে। এই নিয়ে তাকে জিজ্ঞেস করলে নাটকীয় ভাবে কিরণ বলেন,“দিতিপ্রিয়ার সঙ্গে আমার একটা পাস্ট জড়িয়ে আছে। আমি ওর গাওয়া ‘কলঙ্কিনী রাধা’ নিয়ে খিল্লি করে দিয়েছিলাম সেই সময় সৃজিত মুখোপাধ্যায় আমায় খুব বকা ঝকা করেছিলেন বলেছিলেন,‘ কেন বাচ্চা মেয়েটার সঙ্গে তুই এমনটা করছিস?’ এবং পরে যখন সৃজিতদার সঙ্গে আমার দেখা হয়েছিল তখন তিনি একই কথা আমায় বলে ছিলেন।” তবে কিরণ জানান যে তিনি যখন ভিডিও বানান তখন তো মজা করবার জন্য‌ই বানা‌ই, এমন তো নয় ব্যক্তিগত কোন রাগ আছে! তবে সিনেমা করবার ক্ষেত্রে কোন অসুবিধা হয়নি, কারণ দিতিপ্রিয়া খুব মিষ্টি মেয়ে। বর্তমানে কার সাথে প্রেম করছেন তা বলতে নারাজ কিরণ দত্ত, কারণ তিনি চান না প্রিয় মানুষটাকে সকলের সামনে এনে গালি গালা খাওয়ার সুযোগ করে দিতে। তার কথায়, “ব্যক্তিগত জীবন না হয় ব্যক্তিগতই থাক যখন বলার ঠিক বলে দেবো।”

Back to top button