বাংলা সিরিয়াল

কূটকাচালি ছাড়া ধারাবাহিক উড়ন তুবড়ির ঘাড়ে আবার পড়ল কোপ! তিন মাসের মধ্যে দু-বার স্লট বদল! বোধিসত্ত্বর আগমনে ফের কপাল পুড়ল ‘উড়ন তুবড়ি’র

এবারে আরো একবার সময় পরিবর্তন হলো জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক’ উড়ন তুবড়ি’ র। এই নিয়ে মাত্র ৩ মাসে দুবার সময় পরিবর্তন হলো ধারাবাহিকের। আগামী দিনে নতুন শুরু হওয়া ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’ এর সঙ্গে সময় পরিবর্তন করা হলো এই ধারাবাহিকের। বেশ কিছুদিন ধরেই এই ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও দেখছেন সকলে আর সকলেই বেশ আগ্রহী এই ধারাবাহিক নিয়ে। আর এই ধারাবাহিকের সঙ্গেই উড়ন তুবড়ি র সময় পরিবর্তন হচ্ছে। সম্প্রতি জানা গেল নতুন ধারাবাহিকে সময়সূচী।

আগামী ৪ঠা জুলাই থেকে রাত দশটায় দেখা যাবে এই নতুন ধারাবাহিক। যার ফলে উড়ন তুবড়ি জায়গা হারালো। অনেকের মতে যমুনা ঢাকি শেষ সঙ্গে সঙ্গেই এই নতুন ধারাবাহিক আসতে চলেছে।যার ফলে সাড়ে দশটার দিকে রাখা হবে উড়ন তুবড়ি কে। দীর্ঘ কয়েক বছর পরে আবারও জি বাংলার পর্দায় দেখা যাবে অভিনেত্রী সোনালী চৌধুরীকে এই নতুন ধারাবাহিকের হাত ধরে।

গত ২৮শে মার্চ থেকে উড়ন তুবড়ি দেখা যাচ্ছিল জি বাংলার পর্দায় সন্ধে ছটার সময়। তারপরেই নতুন ধারাবাহিক খেলনা বাড়ি র আগমনের সময় পরিবর্তন হয়ে রাত দশটার সময় পাঠানো হয়েছিল এই ধারাবাহিকে। তবে আবারো সপ্তাহ খানিক পেরোতে না পেরোতেই পরিবর্তিত হয় সময়। যার ফলে বেজায় ক্ষিপ্ত হয়ে রয়েছেন দর্শক। কারণ গঙ্গারামের সঙ্গে পাল্লা দেওয়ার জন্য উড়ন তুবড়ি বেশ জমজমাট হয়ে উঠেছিল। অর্জুন এবং তুবড়ি র বিয়ের মাধ্যমে জমে উঠেছে এই ধারাবাহিক। আবারো সময় পরিবর্তন করায় দর্শক বেশ বিরক্ত বোধ করছেন। তবে আগামী ৪ঠা জুলাই থেকে রাত দশটায় গঙ্গারাম ধারাবাহিকে সঙ্গে প্রতিযোগিতা করবে নতুন ধারাবাহিক বোধিসত্ত্ব। আর ওদিকে রাত সাড়ে দশটায় বৌমা এক ঘরের সঙ্গে প্রতিযোগিতা করবে উড়ন তুবড়ি।

Back to top button