টলিউড

রহস্যময় পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ ফটো পোস্ট বিবৃতি চ্যাটার্জির! ‘এটা কি দেবলীনার স্বামী তথাগত?’, প্রশ্ন নেটিজেনদের

টলিউডের জনপ্রিয় জুটি দেবলীনা দত্ত এবং তথাগত মুখার্জির ৮ বছরের সম্পর্কে বিচ্ছেদের কারণ হিসেবে একাধিকবার উঠে এসেছে টলিউড অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির নাম। তবে প্রকাশ্যে এনিয়ে কোনো কথা কখনও স্বীকার করেননি তিন জনের কেউই। তথাগতকে নিয়ে প্রশ্নের সম্মুখীন হয়ে বিবৃতি অবশ্য জানিয়েছিলেন গোটা বিষয়টি স্বীকার বা অস্বীকার কিছুই করতে চাননা তিনি।

বরং তিনি চান তার কাজ দিয়েই মানুষ তাকে মনে রাখুক। পাশাপাশি সময় হলে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলবেন বলে জানিয়েছিলেন বিবৃতি। এরপর সোশ্যাল মিডিয়ায় ব্লক করেছিলেন দেবলীনা দত্তকে। কারণ হিসেবে জানিয়েছিলেন দেবলীনা ব্যক্তিগতভাবে আক্রমণ করছেন তাকে।

তবে আজ সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিয়েছেন বিবৃতি। কারণ এক রহস্যময় পুরুষের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ফটো পোস্ট করতে দেখা গিয়েছে তাকে। যেহেতু কেবলমাত্র মাথার পিছনের অংশ দৃশ্যমান তাই ছবিতে দেখতে পাওয়া পুরুষটি তথাগত কিনা তা স্পষ্ট নয়।

তবে ফটোটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় একাধিকবার প্রশ্ন রাখতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। কিছুদিন আগে নিজেদের বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসার কথা জানিয়েছিলেন তথাগত এবং দেবলীনা। তবে তার মধ্যেই বিবৃতির এই ফটো চাঞ্চল্য ফেলে দিয়েছে নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Bibriti✨🌟 (@bibriti)

Back to top button