টলিউড

টলিউডের হিরো দের হারিয়ে দিলো যিশু! মাথায় স্বর্ণ মুকুট, কপালে তিলক! দক্ষিণী সিনেমায় পৌরাণিক চরিত্রে বাংলার যিশু! অভিনেতার আশ্চর্য লুক দেখে অবাক হবেন আপনিও

যীশু সেনগুপ্ত, বলিউড থেকে টলিউড এমন কি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তাঁর অবাধ বিচরণ। এক্ষেত্রে পরমব্রত-স্বস্তিকার থেকে কয়েক গুণ এগিয়ে রয়েছেন যীশু। পর্দায় বিভিন্ন ছক ভাঙ্গা চরিত্রে দেখা গেছে তাঁকে। এবার আবার তাঁকে দেখা যাবে দক্ষিণের আসন্ন সিনেমা ‘শকুন্তলম’- এ। একদম একটি পৌরাণিক চরিত্রে।

এর আগে ‘মণিকর্ণিকা’ ছবিতেও একটি পৌরাণিক চরিত্রে দেখতে পাওয়া গিয়েছিল যীশুকে। শকুন্তলমের একটি পোস্টারে দেখা যাচ্ছে অভিনেতার মাথায় সোনার মুকুট, কপালে লাল তিলক, গলায় সোনার অলঙ্কারে সজ্জিত রয়েছেন তিনি। দক্ষিণী সিনেমা শকুন্তলমের পোস্টারে বাঙালি অভিনেতার এই রূপ দেখে মুগ্ধ হয়েছেন বাংলার দর্শক। দক্ষিণের আসন্ন সিনেমা শকুন্তলমের চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন গুণশেখর। মুখ্য চরিত্রে দেখা যাবে সামান্থা রুথ প্রভু ও দেব মোহনকে। অভিনেতা যীশুকে এখানে দেখতে পাওয়া যাবে ইন্দ্র দেবের চরিত্রে।

সঙ্গীত পরিচালনায় রয়েছেন মণি শর্মা। জানা গেছে সিনেমাটির মুক্তির দিন স্থির হয়েছিল চলতি বছরে ১৭ ফেব্রুয়ারি। তবে গত শুক্রবার ছবির নির্মাতারা একটি বিবৃতি দিয়ে জানিয়েছেন, আগামী ১৪ এপ্রিলে মুক্তি পাবে শকুন্তলম। প্রসঙ্গত যেকোন চরিত্রের জন্য নিজেকে এলোপাথারি ভেঙে নতুন করে তৈরি করেন যীশু। টলিউডের এই বাঙালি অভিনেতা বাংলাতে তো বটেই তবে হিন্দিতে এবং দক্ষিণেও নিজের অভিনয় দক্ষতার যথেষ্ট প্রমাণ দিয়েছেন।

সকলেই হয়তো জানবেন কবি কালিদাসের লিখিত নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’। এই নাটক অবলম্বনে তৈরি করা হচ্ছে দক্ষিণী সিনেমা ‘শকুন্তলম’। তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি সহ মোট ৫ টি ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। বাংলা জনপ্রিয় সিনেমা ‘বাবা বেবি ও’র নায়কের আগেও আমরা বহুবার বহু হিন্দি সিনেমায় দেখতে পেয়েছি। সম্প্রতি দক্ষিণের সুপারস্টার অভিনেতা দুলকার সলমন এবং অভিনেত্রী ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতা রমন’-এই শেষবার অভিনেতাকে দেখতে পাওয়া গিয়েছিল। পরিচালক হানু রাঘাবাপুরির এই ছবিতে, প্রিন্সেসের দাদার ভূমিকায় অর্থাৎ প্রিন্সের চরিত্রে অভিনয় করেছিলেন যিশু।

 

View this post on Instagram

 

A post shared by crazy movie review (@crazymoviereview724)

Back to top button

Ad Blocker Detected!

Refresh