টলিউড

ঐন্দ্রিলার সঙ্গে আদৌ বিয়ে হবে কিনা জানা নেই অঙ্কুশের! কিন্তু কেন! নতুন বছর পরে বিয়ের খবর রটে কিন্তু বিয়ে আর হয় না তাদের

অঙ্কুশ হাজরা(Ankush Hazra) আর ঐন্দ্রিলা সেনের(Aindrila Sen) প্রেমের কথা নতুন কোন খবর নয়। দীর্ঘ বছর ধরে সম্পর্ক রয়েছেন তারা। তবে তাদের বিয়েটা কবে হচ্ছে এই প্রশ্নটা তাদের ভক্তদের মধ্যে বহু বছর ধরে রয়েছে। নতুন বছর পরে তাদের বিয়ের খবর ছড়িয়ে পড়ে কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা আর হয় না।

তবে এ বছর যেন অঙ্কুশের গলায় শোনা গেল অন্য সুর। প্রেমের মাস পড়ার আগেই নতুন এক ঘোষণা করলেন তিনি। তার মন্তব্য ,’বিশেষ কিছু কারণে বিয়েটা হবে কিনা জানিনা’। সে কি কথা তবে কি বিচ্ছেদ! না না এতটা ভাবার এখনও কোন দরকার হয়নি। আপাতত প্রেমেই রয়েছেন তারা। কিন্তু কেন তাদের বিয়ে হবে না বা কোন সমস্যার জন্য আটকে গিয়েছে সেটা যদিও খোলসা করে কিছু বলেননি হিরো।

বরং প্রেমিকাকে উদ্দেশ্য করে তার প্রেমময় বার্তা,’ এই ১৪ই ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কিবা হতে পারে? বাকিটা ব্যক্তিগত’। বলে রাখি ১৪ই ফেব্রুয়ারি অভিনেতার জন্মদিন। অঙ্কুশের সঙ্গে ঐন্দ্রিলার সম্পর্ক দীর্ঘ বছরের। দুজনেই যখন সাফল্য কি জিনিস এটা জানেন না তখন থেকেই একসঙ্গে রয়েছেন তারা।

একটু একটু করে দুজনে দুজনের ক্যারিয়ার গড়ে দিয়েছেন। তবে দুজনের জীবনে অভিনয় করেছেন ম্যাজিক ছবিতে। সেই ছবির একটি দৃশ্য শেয়ার করে এত কথা লিখেছেন অঙ্কুশ। ছবিটিতে ঐন্দ্রিলার ঠোঁটে তার ঠোঁট। বাংলা ছবির নিরিখে নিঃসন্দেহে সাহসী এক দৃশ্য।

তবে অভিনেতার সন্দেহ প্রকাশ করলেও টলিউডের গুঞ্জন এ বছরই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তারা। আর এই ক্যাপশনটা শুধুমাত্র প্রচার কৌশল। এমনটাই মনে করছেন তার ভক্তরা। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ শিকারপুর। জি ফাইভে মুক্তি পাবার পর থেকেই এই সিরিজ ট্রেন্ডিং। গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। সেই সঙ্গে অভিনয় করেছেন সন্দীপ্তা রায়। অঙ্কুশের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

অন্যদিকে নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন তিনি। সেখানে তার প্রথম ছবির ঝলক সামনে এসেছিল। তবে মির্জা ছবিতে বেশ অন্যরকম ভাবে আসছেন অঙ্কুশ। ছবি নিয়ে যদিও বিতর্ক হয়েছে। তবে আপাতত সব শান্ত। প্রেমের সপ্তাহে অঙ্কুশের এই হেঁয়ালি কিন্তু তার ভক্তদের আবার অনেকের একেবারেই পছন্দ হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh