বাংলা সিরিয়াল

‘একাদোক্কা তো মোহর নয়, এখানে সপ্তর্ষিই নায়ক! প্রতীক সোনার জন্য প্রয়োজনে অন্য ধারাবাহিক আনা হোক’নায়ক বদল নিয়ে মুখ খুললেন সপ্তর্ষির ফ্যানেরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা এই ধারাবাহিকে দেখা যায় যে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক ও সোনামনি সাহা। ধারাবাহিকে রাধিকা আর পোখরাজের জুটি দর্শকদের মন জয় করে নিয়েছে ইতিমধ্যেই‌। কিন্তু সম্প্রতি একটা গুঞ্জন সৃষ্টি হয়েছে জনপ্রিয় অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি নেওয়ার খবরে। মোহর ধারাবাহিক করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন সোনামণি সাহা আর প্রতীক সেন, এই সময় থেকেই লোকের মুখে মুখে ঘুরতো সোনাটিক জুটির কথা।

এই মোহর জুটিকে দর্শকরা আবার ফিরে পেতে চেয়েছিলেন একসাথে। কিন্তু সেটা হয় না, মোহর শেষ হওয়ার পর দেবচন্দ্রিমা সিংহ রায়ের সাথে সাহেবের চিঠিতে কামব্যাক করেন প্রতীক সেন, অন্যদিকে এক্কাদোক্কায় কাম ব্যাক করেন সোনামণি সাহা । সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী একাই ডঃ গুহর চরিত্রে ফিরছেন প্রতীক সেন। প্রতীক এক্কা দোক্কায় ফিরছেন এটা জানার পর থেকেই ধারাবাহিকের সকল দর্শক দু’ভাগ হয়ে গিয়েছেন। কিছু জন চাইছেন, পোখরাজ নয়, ডক্টর গুহর সাথে মিল হোক রাধিকার, আলতা ফড়িং এর মত এখানে পোখরাজকে খলনায়ক দেখিয়ে প্রতীক সেনকে নায়ক করে দেওয়া হোক।

অন্যদিকে রাধিকা পোখরাজ জুটির ফ্যানরা এই বিষয়টা তুমুল বিরোধিতা করছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে, “ সক্কাল সক্কাল post টা করতে বাধ‍্য হচ্ছি। সেই পরশুদিন থেকে DR. GUHA র আগমনের পর থেকে এক্কা দোক্কা গ্রুপগুলোতে যা শুরু হয়েছে সত্যিই ভীষণ বিরক্ত লাগছে। সমানে একনাগারে রাধিকার, কখনো আবার সোনা সাহার মুন্ডুপাত চলছে। যা নয় তাই লেখা হচ্ছে। এক্কা দোক্কার MAIN LEAD SAPTARSHI MAULIK ছিলো, আছে এবং থাকবে। এই গল্প একমাত্র রাধিরাজের ছিলো, রাধিরাজের আছে এবং তাদেরই থাকবে। DR GUHA চরিত্রটি LG কেনো আনছেন সেটাও উনি INTERVIEW এ স্পষ্ট করে বলে দিয়েছেন।

তাহলে এত INSECURITY কিসের জন‍্য তৈরী হচ্ছে? কিছুজন চাইছে SONATIK জুটি হয়ে যাক কারণ SONATIK জুটি আমরা সকলেই ভালোবাসি, miss করি এবং চাই ওরা ফিরুক একসাথে তবে not at the cost of radhiraj জুটি। SONATIK জুটি কতটা জনপ্রিয় তার প্রমাণ আমরা মোহর চলাকালীন এবং মোহর শেষ হয়ে যাবার পর ও পেয়ে চলেছি। এটা অস্বীকার করার কোনো জায়গা আছে? আর যারা DR GUHA RADHIKA র জুটি চাইছেন তাদের এই আশা পূরণ হবার নয়। অন্তত এক্কা দোক্কা তে নয়। এক্কা দোক্কার গল্প POKHRAJ RADHIKA র। সেটাই থাকবে। কিছু FANS দের অদ্ভুত DEMAND LG FULFIL করবেননা কখনো। SO RELAX”

Back to top button

Ad Blocker Detected!

Refresh