বাংলা সিরিয়াল

‘মিশকার পর্দা ফাঁস চায় না! ‘কার্তিকা দিপামে’ শেষ অবধি মিশকা থাকাতেই শেষেও টপার হয়!’-অনুরাগের ছোঁয়ায় মিশকার দ্রুত পর্দা ফাঁস করতে না বলে অনুরোধ এক দর্শকের!

একটি ধারাবাহিক কত সময় ধরে চলবে তা নির্ভর করে টিআরপির ওপর আর টিআরপি ভালো থাকবে না খারাপ থাকবে তা নির্ভর করে ধারাবাহিকটি কতটা জমজমাট ভাবে উপস্থাপন করা হবে তার ওপর? ধারাবাহিকে জমজমাট ভাবটা ধরে রাখার ক্ষেত্রে খলনায়ক অথবা খলনায়িকার কিন্তু একটা বিশাল বড় ভূমিকা আছে। একটি ধারাবাহিকের নায়ক নায়িকার যেমন গুরুত্ব রয়েছে তেমনি গুরুত্ব রয়েছে একটি ধারাবাহিকের খলনায়ক বা খলনায়িকার।

কারণ এই খলনায়ক বা খলনায়িকার বদমাইশির ওপরই নির্ভর করে নায়ক নায়িকার মধ্যে ভালোবাসার গভীরতা সৃষ্টি হ‌ওয়া, নায়ক নায়িকার মধ্যে অভিমানের সৃষ্টি হওয়া এবং তারপর অভিমান মিটে নায়ক-নায়িকার আবার কাছে আসা। কিন্তু যখন একজন ভিলেন ভীষণভাবে শয়তানি করে তখন দর্শকরা বারবার দাবি তোলেন যে পর্দা ফাঁসের ট্র্যাক আসুক, কোন ধারাবাহিকে সেটা স্লোতে আসে কোন ধারাবাহিকে সেটা ভীষণ স্পিডে আসে।

সব সময় ভিলেনদের পর্দা ফাঁস কিন্তু ধারাবাহিকের জন্য ভালো হয় না, কখনো কখনো ভিলেনদের পর্দা ফাঁস হয়ে যাওয়ার পরে ধারাবাহিকে নতুন করে আর কিছু দেখার থাকে না তাই দর্শকদের আগ্রহ কমে। কখনো বা ভিলেনরা খারাপ থেকে ভালো মানুষ হয়ে গেলেও দর্শকরা ধারাবাহিকের প্রতি আগ্রহ হারান। এরকমটা বেশ কিছু ধারাবাহিকের ক্ষেত্রেই দেখা গেছে যে, যখন একজন ভিলেন ভালো মানুষ হয়ে উঠেছে তখন ধারাবাহিকের মধ্যে সেই টানটান ভাবটা উধাও হয়ে গেছে ‌‌।

সোশ্যাল মিডিয়ায় একজন এই বিষয়টির উল্লেখ করে লিখেছেন যে ,“ভিলেনের পর্দা ফাঁস মানে সিরিয়াল এর বারোটা বাজানো দর্শক ভাবে এইতো শেষ আর কি দেখবো ?
কার্তিকা দীপাম এর রাইটার এর বুদ্ধি মত্তার
প্রশংসা করতেই হয় ।শুরু শেষ অব্দি মিশকা চরিত্র কে
জিইয়ে রেখেছে ঠিক সেভাবে শুরু শেষ পর্যন্ত
টপার ,
যারা আগপিছ চিন্তা না করে
ভিলেনের পর্দা ফাঁস করুন বলে চেঁচায়
তাদের টিআরপি ধরে রাখা সমন্ধে কোনো আইডিয়া নেই
দর্শকদের চাহিদা পূরণ করতে
মনফাগুন গাঁটছড়া দুটোই ধংস হলো
যুধাজিৎ বাবু কে মন ফাগুনে স্ট্রং ভাবে ভিলেন করে
রাখতো তাহলে হয়তো এভাবে গল্প অদূরা রেখে শেষ করতে হতো না !
গাঁটছড়া রাহুল দূত্যির পর্দা ফাঁস আর তাদের ভালো হয়ে যাওয়া গল্পের ক্রেম টাই নষ্ট হয় , সাথে
টিআরপিতে মারাত্মক ধস ।
আয় তবে সহচরী দেবীনা কে একেবারে ভালো করে দেওয়া সই এর কাল হয়ে দাঁড়ায়
দেবীনার পর্দা ফাঁস উল্টে টিআরপি কমেছিল তারপর
কিসব থার্ড ক্লাস পথের সঙ্গে স্লট হারিয়ে
স্লট থেকে সরতে হয়
যাইহোক এতো তাড়াতাড়ি যেনো মিশকার পর্দা ফাঁস না করে তাহলে শেষ অনুরাগের ছোঁয়া”

Back to top button

Ad Blocker Detected!

Refresh