বাংলা সিরিয়াল

‘ঈশা নই, আমি খড়ি ঋদ্ধিমান বাবু, ’অবশেষে সত্যি স্বীকার করল খড়ি! এইবার ধারাবাহিকের টিআরপি আবার বাড়বে আশায় দিন গুনছেন গাঁটছড়া প্রেমীরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে দেখা যাচ্ছে যে,ঈশা অর্থাৎ খড়ি ভালো মায়ের মুখোশ খুলে দিয়েছে, সমস্ত সত্যি সে জানতে পেরেছে আর সত্যিটা জানবার পর সে সমস্ত প্রমান‌ও যোগাড় করেছে। সে জানতে পেরেছে যে, সে আসলে ঈশা নয়, আসল ঈশা জীবিত আছে এবং তাকে অসুস্থ করে রাখা হয়েছে‌, একই সাথে সে আরো জানতে পেরেছে যে, ভালো মা আসলে অন্য কেউ না ইনি হলেন সিংহ রায় পরিবারেরই এক বউ, মিস্টার দেবাংশু সিংহ রায়ের এক স্ত্রী। সমস্ত সত্যিই জানবার পর সে ভালো মাকে জিজ্ঞেস করে কে সে এবং কী তার আসল পরিচয়? তখন ভালো মা উত্তর দেয় সে আসলে খড়ি সিংহ রায়।

এরপর খড়ি যখন বলে, যে সে জানতে পেরেছে ভালো মা এই জুয়েলারি ব্যবসার আড়ালে একটা জঘন্য র‍্যাকেট চালাতো ও ঈশা রূপী খড়িকেই সমস্ত কিছুর মধ্যে শিখন্ডি করে রাখতো, তাই এইবার ঈশা অর্থাৎ খড়ি পুলিশ ডাকবে এবং পুলিশকে সমস্ত সত্যি বলে দেবে প্রমাণসহ। তখন ভালো মা ভয় পেয়ে যায় এবং খড়িকে গুলি করবার জন্য খড়ির দিকে বন্দুক তাক করে।খড়ি চমকে যায় সে বুঝতে পারে না কী করবে! অন্যদিকে মৈনাকের সাথে ঈশার বিয়ে ঠিক হলেও ঈশা মন্ডপে আসছে না দেখে চিন্তিত ঋদ্ধি বিয়ের মন্ডপ ছেড়ে ঈশার খোঁজ করতে যায়। সেখানে গিয়ে সে যখন দেখে যে ঈশার দিকে বন্দুক তাক করা হয়েছে, তখন সে ঈশা বলে ডাকে। এইখানে আজকের পর্বটি শেষ হয়ে যায় কিন্তু আগামী পর্বের প্রিক্যাপ মারাত্মক।

আগামী পর্বে দেখা যাচ্ছে,ঈশা রূপী খড়ি ঋদ্ধির দিকে অবাক চোখে তাকিয়ে আছে এবং তার গালে হাত দিচ্ছে। তখন ঋদ্ধিমান অবাক হয়ে বলে কি দেখছেন ঈশা? ঈশা রূপী খড়ি তখন বলে, আপনার সামনে দাঁড়িয়ে আছে খড়ি!-ঋদ্ধি আবেগে আপ্লুত হয়ে ঈশাকে জড়িয়ে ধরে।-এই আগামী পর্ব দেখে দর্শকরা বলছেন এই এপিসোডটা দেখবার জন্য কতদিন ধরে অপেক্ষা করছি। এইবার টি আর পি বাড়বে বলে আশা রাখছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh