টলিউডStory

জাতীয় স্তরের কুস্তি প্রতিযোগী, টলিউড সুপারস্টার দেবকে শিখিয়েছেন কুস্তি, তবে পেটের দায়ে আজ চালাচ্ছেন অটো! সামনে এল কুস্তিগীর সানির অজানা গল্প

একসময় স্বপ্ন ছিল দেশর হয়ে কুস্তি লড়তে যাবেন, দেশকে কুস্তির রিং এ উপস্থাপনা করার ইচ্ছা নিয়েই এগোচ্ছিলেন শত বাধা বিপত্তিকে কাটিয়ে। তবে শেষ পর্যন্ত পেটের দায়ে অটোচালক হওয়াকেই পেশা হিসেবে বেছে নিতে হল। এবার সামনে এলো কুস্তিগীর শুভদীপ ওরফে সানির জীবন সংগ্রামের গল্প।

একসময় রাজ্যস্তরের কুস্তি প্রতিযোগিতায় লড়াই করেছেন সানি। ২০১৮ সালে কুস্তিতে প্রথম স্থানটি দখল করতেও সক্ষম হয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত পেশা হিসেবে অটো চালানোকে বেছে নিতে হয় তার। কারণ, কুস্তিতে দেশের হয়ে খেলতে চাইলেও জাতীয় স্তরে পঞ্চম স্থান অধিকার করেছিলেন তিনি, প্রথম স্থানটি অধরা থেকে গিয়েছিল। যে কারণে বর্তমানে যাদবপুর টালিগঞ্জের রুটে অটো চালান তিনি।

তবে তার সঙ্গে সঙ্গে নিজের স্বপ্নকে অন্যদের মধ্যে তুলে ধরার জন্য খুলেছেন কুস্তি ট্রেনিং এর একাডেমিও। যেখানে অটো চালানোর পাশাপাশি নিজে হাতে কুস্তির ট্রেনিং দেন সানি। এবার তেমনই কুস্তির ট্রেনিং দিলেন তিনি স্বয়ং টলিউড সুপারস্টার দেবকে। দেবের আগামী ছবি ‘গোলন্দাজ’ এর জন্য সানি নিজের একাডেমিতে প্রশিক্ষণ দিয়েছেন দেবকে।

এদিন এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সানি জানান একসময় তার দাদার কথা শুনে কুস্তি শুরু করেছিলেন তিনি, চোখে অনেক স্বপ্ন নিয়ে। কিন্তু এখন বুঝে গেছেন কুস্তিতে সুযোগ সুবিধা অনেক কম। যেকারণে আপাতত খেলায় ফেরার আর কোনো ইচ্ছা নেই তার।

Back to top button