টলিউড

‘হাতেখড়ি না দিয়ে অভিনয়-খড়ি দিতে হত’, ধুতি পাঞ্জাবি পরে মা সরস্বতীর সামনে বসে প্রথম অ-আ লিখে হাতে খড়ি হয়ে গেল ইউভান এর, তবুও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হলো এই খুদে কে

বাঙালির চিরাচরিত প্রথা অনুযায়ী যে কোন বাচ্চার প্রথম হাতেখড়ি অক্ষরজ্ঞান হয় বিদ্যার দেবী সরস্বতীর সামনে। আর সরস্বতী দেবীর আরাধনা দিনই যে কোন বাচ্চার হাতে খড়ি দিয়ে প্রথম তার লেখাপড়ার যাত্রা শুরু হয়। এবার সেই তালিকায় নাম লেখালো সোশ্যাল মিডিয়া খুদে সেলিব্রিটি অর্থাৎ রাজ এবং শুভশ্রীর ছেলে ইউভান চক্রবর্তী। বয়স মাত্র দেড় এই অল্প বয়সেই মা সরস্বতী সামনে হাতে খড়ি হল ছোট্ট ইউভানের। মা শুভশ্রীর হাত ধরে কালো সিলেটে সাদা চোক পেন্সিল দিয়ে সে প্রথম লিখল অ আ ক খ।

প্রতিবছরই রাজ চক্রবর্তী অফিসে ধুমধাম করে সরস্বতী পুজো হয়। এবারও তার অন্যথা হলো না। এই পুজোতে উপস্থিত থাকেন টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। এবারের পূজোতে হাতে খড়ি হলো ইউভানের। ঐদিন ধুতি-পাঞ্জাবিতে ছোট্ট ইউভানকে দেখা গিয়েছিল মা সরস্বতী সামনে।

আর ইউযভানের মাম্মা অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী পরেছিলেন লাল স্লিভলেস ব্লাউজ এবং লাল পেড়ে সাদা শাড়ি। রাজ পরেছেন খয়েরী রঙের পাঞ্জাবি আর ঘিয়ে পাজামা। বাবা মার হাত ধরে প্রথম হাতে খড়ি হবার পরে নিজেই হাততালি দিয়ে ওঠে ইউভান। এই মিষ্টি ভিডিও নিজেই ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শুভশ্রী। বর্তমানে এই ভিডিও ভাইরাল হয়েছে শুভশ্রী, ইউভান এবং রাজ চক্রবর্তীর বিভিন্ন ফ্যান পেজ থেকে।

Back to top button