বাংলা সিরিয়াল

নিজের বিয়ের মন্ডপে ঢুকতে গিয়ে পুলিশের কাছে বাঁধা পেয়েছিলেন দেবলীনা! পুলিশকে প্রমাণ দিতে হয়েছিল যে তিনি বিয়ের কনে, দাদাগিরির মঞ্চে এসে ফাঁস করলেন নিজের বিয়ের কথা

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলো গৌরব এবং দেবলীনা জুটি। মহানায়ক উত্তম কুমারের নাতি এবং নাত বউ হিসেবে পরিচয় হলেও নিজেদের অভিনয় এবং কাজের জন্য পরিচিতি তারা। উত্তম কুমারের নাতি হিসেবে গৌরবের আলাদা মর্যাদা রয়েছে ইন্ডাস্ট্রিতে। ২০২০ সালে গৌরবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দেবলীনা। পেশায় একজন নৃত্যশিল্পী এবং পাশাপাশি নাচের একজন বড় কোরিওগ্রাফার তিনি। প্রতিটি মেয়েরই নিজের বিয়ে নিয়ে কিছু স্বপ্ন কিছু ইচ্ছে থাকে আর ঠিক সেরকম নিজের বিয়ে নিয়ে একটি স্বপ্ন ছিল দেবলীনার। যেটি পূরণ করতে গিয়েই নিজের বিয়েতে ঢুকতে পারেননি তিনি। বাইরে থাকা পুলিশ তাকে আটকে ছিল কিসে কারণ আসুন জেনে নেওয়া যাক।

গত রবিবার দাদাগীরির মঞ্চে উপস্থিত ছিলেন ৬ জন টেলিভিশনের জনপ্রিয় মুখ সেখানে উপস্থিত ছিলেন দেবলীনা। দাদাগীরির মঞ্চে নিজের বিয়ের সেই রহস্য ফাঁস করলেন নৃত্যশিল্পী। ঐদিন দাদাগীরির মঞ্চে সৌরভ গাঙ্গুলী দেবলীনার বিয়ের কিছু ভিডিও দেখান সকলকে। সেখানেই দেখা যায় দেবলীনা গাড়ি চালিয়ে নিজে তার বিয়ের মন্ডপে যাচ্ছে। এই কারণে নিজের বিয়ের মন্ডপের ঢুকতে গিয়ে তিনি পুলিশের কাছে বাধা পান। আসলে দেবলীনার বিয়েতে উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যার কারণে সেখানে উপস্থিত ছিল পুলিশ। তাই বিয়ের মন্ডপে পৌঁছনোর আগে পুলিশ দেবলীনাকে আটকে দেয়। আসলে কনে যে নিজে গাড়ি চালিয়ে বিয়ে করতে আসতে পারে সেই ধারণাই ছিল না পুলিশের। ভেতরে প্রবেশ করার জন্য দেবলীনাকে দিতে হয়েছিল সাক্ষ্য-প্রমাণ।

দেবলীনা ঐদিন জানায় তিনি একদমই লাজুক নয়। বিয়ের সব ছবিতেই তিনি দাঁত বাড় করে হাসতেন তার তুলনায় গৌরব বেশ লাজুক সব ছবিতেই তাকে বেশ লজ্জা লজ্জা মুখে দেখা গিয়েছে। দেবলীনা জানান যে তার বিয়ে করতে যাবার ইচ্ছা টা এরকম ভাবেই ছিল তিনি গাড়ি চালিয়ে যাবেন গাড়ি চালিয়ে পরবর্তীকালে পালকিতে চড়ে নিজের বিয়ের মন্ডপে পৌঁছায় দেবলীনা।

ছোট থেকেই মডেল হওয়ার ইচ্ছে ছিল দেবলীনা। যার কারণেই ক্লাস ইলেভেনের পর তিনি পড়াশোনার পাশাপাশি এই প্রফেশনে মনোযোগ দেন। তার পুরনো ছবিগুলো দেখলে বোঝাই যাবে না আজকের দেবলীনা সঙ্গে কোন মিল আছে আগের একদমই গোলগাল মোটাসোটা ছিল। বর্তমানে ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন তিনি। চেহারায় নিজের গ্ল্যামার ধরে রাখতে তৎপর তিনি। জিম করতে তার খুব ভালো লাগে ডায়েট করতে পারেন না যার কারণে প্রতিদিন জিম যেতেই হয়।

Back to top button