টলিউড

অ্যারেঞ্জ নাকি লাভ? এই প্রথম নিজের বিয়ের ব্যাপারে মুখ খুললেন অভিনেতা জিৎ, ভাইরাল হলো পোস্ট

এই প্রথমবার অভিনেতা জিত নিজের বিয়ে সম্পর্কে মুখ খুললেন। বেশ কিছুদিন ধরেই লকডাউন শুরুর পর থেকে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে একটা ট্রেন্ডিং বিষয় দেখা যাচ্ছে যেখানে অভিনেতা-অভিনেত্রী প্রশ্ন-উত্তরের একটি খেলা খেলছেন।

যেকোনো অভিনেতা-অভিনেত্রীরা নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে ‘আমায় কিছু প্রশ্ন করুন’ এরকম বক্তব্য লিখে পোস্ট করছেন, সেই পোষ্টের সাড়া দিয়ে সেই অভিনেতা-অভিনেত্রী একাধিক অনুগামী তাদেরকে প্রশ্ন করে বসছেন। এর আগে দেখা গিয়েছিল অভিনেত্রী কোয়েল মল্লিক, অভিনেত্রী শ্রীলেখা মিত্র, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী প্রমুখ ওদের এই খেলাটি খেলতে।

সম্প্রতি অভিনেতা জিত ট্রেন্ডিং বজায় রেখে তিনিও নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে এই খেলাটি খেলেন। সেখানেই অভিনেতার এক ভক্তের প্রশ্ন, “দাদা তোমার লাভ ম্যারেজ না অ্যারেঞ্জ ম্যারেজ, আমি তোমার বিগ ফ্যান দাদা।” এই প্রশ্নের উত্তর দিতে দেখা গেল অভিনেতা জিৎ কে। অভিনেতা এই প্রশ্নের স্ক্রিনশট নিন ইনস্টাগ্রাম একাউন্ট এ ভাব করে তার উত্তর জানিয়েছেন। উত্তরে লিখেছেন, “অ্যারেঞ্জ কম লাভ।”

অভিনেতা জিৎ অভিনয়ের পাশাপাশি হাত দিয়েছেন প্রযোজনার কাজে ও। রয়েছে প্রোডাকশন হাউজ। সেই প্রোডাকশন হাউসের তরফ থেকে মুক্তি পেয়েছেন অনেক সিনেমা। সম্প্রতি অভিনেতা জিত জানিয়েছেন এই মুহূর্তে সিনেমা হল খুঁজছেন তারা বিনা ব্যয়ে তার প্রযোজনা সংস্থার সিনেমা বিনামূল্যে দেখাতে পারবেন দর্শকদের।

অর্থাৎ জিতের প্রযোজনা হাউস এর তরফ থেকে যেসব ছবিগুলো সিনেমাহলে দেখানো হবে সেগুলো ফ্রিতেই পৌঁছাবে মালিকের হাতে। এর থেকে বড় সুখবর মনে হয়না আর কিছু হতে পারে এই অসময়ে।

বর্তমানে অভিনেতা জিৎ কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। জিৎ এর পাশাপাশি বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, অভিনেতা গোবিন্দা। তবে বেশ কিছুদিন গোবিন্দার বদলে বিচারকের আসনে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে।

Back to top button