বাংলা সিরিয়াল

বলি-অভিনেত্রী সানি লিওনের সাথে রোমান্সে মাতলেন অভিনেতা দেব! ‘এবার রুক্মিণীর কি হবে’ চিন্তা নেটিজেনদের

সানি লিওনের সাথে চুটিয়ে রোমান্স করলেন অভিনেতা দেব! এই দেখে ঘুম উড়ল নেটিজেনদের। নেটিজেনদের এখন নতুন চিন্তা রুক্মিণীর কি হবে। ডান্স ডান্স জুনিয়র এর সিজন ২ এর গ্র্যান্ড ফিনালে এসে উপস্থিত হচ্ছেন অভিনেত্রী সানি লিওনি।

নাচে গানে মন মাতানো পারফরম্যান্স দিয়ে মাতিয়ে রাখবেন সেদিন। ইতিমধ্যেই এই পর্বের শুটিং শেষ হয়েছে। তবে এখনো টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে বাকি। আগামী ২২ শে আগস্ট টেলিভিশনের পর্দায় এই এপিসোডটি সম্প্রচারিত হতে দেখা যাবে।

স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র এ সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অভিনেতা যীশু সেনগুপ্ত। মহাগুরুর আসন রয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং বিচারকের আসনে রয়েছেন অভিনেতা এবং অভিনেত্রী মনামি ঘোষ।

এর আগে চ্যানেল কর্তৃপক্ষ শোয়ের টিআরপি বাড়াতে নিয়ে এসেছিলেন তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের। কখনো মঞ্চে দেখা গেছে উর্মিলা মাতন্ডকর, আবার কখনো রবীনা ট্যান্ডন, অনিল কাপুরের মত সেলিব্রিটিদের।

গ্র্যান্ড ফিনালের বিশেষ চমক থাকছে বলিউড অভিনেত্রী সানি লিওনি এবং নৃত্যজগতের বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজা। ইতিমধ্যেই একটি ছোট প্রমো প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে ‘কী করে তোকে বলব’ গানে অভিনেত্রী সানি লিওনের সাথে রোমান্স মেতে উঠেছেন অভিনেতা দেব। আর এই দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনের।

নেটিজেনদের বক্তব্য দেবের পাশে রুক্মিণীই সেরা। এছাড়াও কেউ কেউ আবার দেব এবং সানি লিওনের যুগলবন্দী বড়পর্দাতেও তারা দেখতে চান এ রকমই অনুরোধ জানিয়েছেন সেই প্রোমোর কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button