ভাইরাল

ট্রেন্ডিং সং ‘বাচপান কা পেয়ার’, খালি গলায় গেয়ে তাকে লাগলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও!

সম্প্রতি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একজন আফ্রিকান ছোট্ট বাচ্চার গাওয়া একটি গান বেশ ভাইরাল হয়েছে। হিন্দি ভাষায় গাওয়া সেই বাচ্চার বাচপান ক্যা পেয়ার এখন সকলের মুখে মুখে রীতিমত ট্রেন্ডে পরিণত হয়েছে। রাতারাতি ভাইরাল হয়েছে এই গানটি। এবার এই ট্রেন্ডিং গানটি গেয়ে শোনালেন রানু মন্ডল।

২০১৯ সালে রানাঘাট স্টেশন থেকে রানু মন্ডল এর গলায় গাওয়া একটি গান রীতিমতো ভাইরাল হয়েছিল। তার সুরেলা কন্ঠের জন্য তিনি মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন একসময়, হিমেশ রেশমির সাথে একটি অ্যালবামেও কাজ করেছেন ইতিমধ্যে। এবারে রানু মন্ডলের গলাতেই শোনা গেল ট্রেন্ডিং সং বাচপান কা পেয়ার।

২০১৯ এর পর থেকে রানু মন্ডল কে নিয়ে চর্চা শেষ নেই একসময় শোনা গিয়েছিল তিনি সফলতার শীর্ষে পৌছানোর পরে অহংকারী হয়ে উঠেছিলেন সাধারণ মানুষের সাথে তেমন ভাবে কথা বলতে না তিনি। সেই অহংকার পতনের কারণ হয়েছে বলেও শোনা গিয়েছে মাঝে তার হাতে কোনো কাজ ছিল না মাঝেমধ্যে ইউটিউবার রা গিয়ে তার খালি গলায় গান শুনতেন।

এবারে সেরকমই একটি ভিডিও ভাইরাল হলো। ভিডিওটিতে দেখা গিয়েছে একজন ইউটিউবার রানু মন্ডল এর বাড়ি গিয়ে তার গলায় বাচপান কা পেয়ার শোনার অনুরোধ করেছেন এবং রানু মন্ডল খালি গলাতেই সেই ট্রেন্ডিং গান গেয়ে শোনালেন দর্শকদের।

বর্তমান সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে যে কোন ছোট বড় প্রতিভায় ভাইরাল হয়ে রীতিমতো ট্রেন্ডে পরিণত হয়। রানু মন্ডল ছিল তার মধ্যে অন্যতম একজন, রেলস্টেশনের ভিখারী থেকে সরাসরি মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন তিনি। সফলতা আসলেও সেই সফলতাকে ঠিক ভাবে ব্যবহার করতে পারেননি রানু।

 

View this post on Instagram

 

A post shared by Bong Teenagers (@bong_teenagers)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button