টলিউড

‘বয়স ৪৮ হলেও, তাকে দেখতে লাগে ২১’! প্রসেনজিৎ এর তৃতীয় স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের ফটো দেখে মুগ্ধ পুরুষ অনুগামীরা

টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অর্পিতা চট্টোপাধ্যায়। টলিউড সুপারস্টার প্রসেনজিত চট্টোপাধ্যায়ের তৃতীয় স্ত্রী নয় বরং অভিনেত্রী হিসেবে নিজেকে স্বতন্ত্র পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় এই টলিউড অভিনেত্রী। যে কারণে তার পোস্ট করা ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন নেটিজেনদের একটি বড় অংশ।

তবে এবার শরীর চর্চার একটি ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই ফেলে দিলেন অর্পিতা চট্টোপাধ্যায়। কারণে এদিন তার ফটো দেখে নেটিজেনদের একটি বড় অংশ বিশ্বাস করতে পারছিলেন না আর মাত্র দু’বছরের মধ্যেই ৫০ বছরে পা দিতে চলেছেন এই জনপ্রিয় টলিউড অভিনেত্রী। প্রসঙ্গত শরীর চর্চার মাধ্যমে নিজেকে এতটাই ধরে রাখতে সক্ষম হয়েছেন যে এখনো তাকে দেখলে ২১ বছরের যুবতী লাগে এমনটাই মতামত জানিয়েছেন তার অনুগামীরা।

প্রসঙ্গত সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় নতুন সিনেমার ‘হৃদপিণ্ড’। যদিও বক্সঅফিসে কাঙ্ক্ষিত সাফল্য লাভ ।করতে সক্ষম হয়নি সিনেমাটি। তবে ইতিমধ্যেই তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের একটি বড় অংশের কাছ থেকে। এবার সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার ফটো পোস্ট করে আরো একবার নতুন করে হইচই ফেলে দিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Chatterjee (@imarpitac)

Back to top button

Ad Blocker Detected!

Refresh