সব ঠিক থেকেও ভেস্তে গেল বিয়ে! বিয়ে নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতা অঙ্কুশ হাজরা

টলিউডের নামকরা প্রথম সারির অভিনেতার মধ্যে একজন হলেন অঙ্কুশ হাজরা। তাঁর অভিনয় ও নাচ দিয়ে সে জয় করে নিয়েছে সকল দর্শকের মন।

তাঁকে দেখার জন্য মেয়েরা রীতিমতো পাগল। অভিনয়ের পাশাপাশি সে একজন দক্ষ ড্যান্সারও বটে। তাঁর লুক, স্টাইল সবই পছন্দ করেন দর্শকেরা।

অন্যদিকে বাংলা টেলিভিশন তথা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা। তাঁর অভিনয় ও মিষ্টি হাসি নজর কেড়েছে সকলের।

আপাতত অঙ্কুশ এবং ঐন্দ্রিলা এখন রিয়েল লাইফ জুটির পাশাপাশি রিল লাইফ জুটি হিসেবেও কাজ করছেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁদের ছবি ‘ম্যাজিক’। অঙ্কুশ-ঐন্দ্রিলার কেমিস্ট্রি বেশ পছন্দও করেছেন দর্শকরা। তবে, এই জুটির কবে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তাই নিয়েও কিন্তু দর্শকদের উত্তেজনা কম নয়। রীতিমতো ১০ বছর ধরে তাঁরা প্রেম করছেন একেঅপরের সঙ্গে।

বিয়ের আগে নতুন বাড়ি থেকে গাড়ি সবই কিনে ফেলেছেন অভিনেতা। আর এমনকি প্রি হানিমুন সারতেও মালদ্বীপে পৌঁছে গিয়েছিলেন এই কপোত-কপোতি।

তবে, আপাতত চারিদিক করোনার দ্বিতীয় ঢেউ তে বিধস্ত হয়ে রয়েছে। অক্সিজেন থেকে শুরু করে বেডের আকাল দেখা দিয়েছে। চোখের উপর আপনজনদের মৃত্যু দেখতে হচ্ছে।

এমনকি সবাই যতটা সম্ভব ঘরবন্দি হয়ে থাকতে চাইছে। আর এমন একটা পরিস্থিতিতে এখন বিয়ে করতে চাইছেন না এই তারকা জুটি।

অভিনেতা বলেন যে,’ অনেকেই বলেছেন এই সুযোগে বিয়েটা করে নিতে। তাহলে কাউকে নিমন্ত্রণ করতে হবে না। পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষের দিকে হয়তো বিয়েটা সেরে ফেলতাম’।

এই করোনা যে অভিনেতার ইচ্ছেয় পুরোপুরি জল ঢেলে দিয়েছেন তা অভিনেতার কথাতেই স্পষ্ট। সম্প্রতি বিয়ের ব্যাপারে অঙ্কুশের বলা এই কথাই প্রকাশ্যে এসেছে।