বাংলা সিরিয়াল

ক্রুশল আহুজাকে ভুলে নতুন সম্পর্কে জড়ালেন অভিনেত্রী অদ্রিজা! তাহলে কি এই জন্যই তাদের বিচ্ছেদ?

নতুন সম্পর্কের সমীকরণ! বেশ কিছুদিন ধরেই টলিউডের লেগে আছে একের পর এক সম্পর্ক বিচ্ছেদ এবং সম্পর্ক ঘোড়ার ঘটনা। আজ সম্পর্ক ভাঙ্গে তো কাল আবার নতুন কার সাথে প্রেমের গুঞ্জন শোনা যায়। এখনি চলে আসছে বেশ কিছুদিন ধরে।

শ্রাবন্তী থেকে নুসরাত কোন অভিনেত্রীই বাদ নেই এই গুঞ্জন থেকে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল শ্রাবন্তী চ্যাটার্জীর নতুন প্রেমের গল্প। এছাড়াও যশ দাশগুপ্তর সাথে অবৈধ সম্পর্কের নাম জড়িয়েছে অভিনেত্রী নুসরাত জাহানের।

এবার সবাইকে তাক লাগিয়ে দিয়ে আরো এক নতুন সম্পর্কের গুঞ্জন সামনে এলো। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিনেত্রী অদ্রিজা এবং অভিনেতা ক্রুশল আহুজা একটি সম্পর্কে বাঁধা পড়ে রয়েছেন। তবে সময় পেরোতে না পেরোতেই আবার শুনা যায় তাদের মধ্যে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। অদ্রিজা এবং ক্রুশল কে দেখা গিয়েছিল নীল এবং তৃণার সাথে বসন্ত উৎসবে।

তবে তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে সে কথা বোঝা যায় অভিনেত্রী অদ্রিজার জন্মদিনের দিন। প্রত্যেক এই অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানালেও শুভেচ্ছাবার্তা জানাননি অভিনেতা কুশল। তবে এই বিচ্ছেদের কারণ কী তা এখনও স্পষ্ট নয়। এমনকি দুজনেই তাদের সম্পর্কের বিচ্ছেদের কথা নিয়ে লোক সম্মুখে কোনো প্রতিক্রিয়া জানাননি।

ইতিমধ্যেই শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই অভিনেতা অভিষেক শর্মা সাথে ব্যস্ত অভিনেত্রী অদ্রিজা। যদিও খানিকটা কাজের সূত্রের জন্য ও। কারণ কালার্স বাংলায় নতুন ধারাবাহিক মৌ এর বাড়িতে এই দুই জুটিকে একসঙ্গে দেখা যাবে। তবে শুটিং ছাড়াও একে অপরের সাথে বেশ কিছু মজার মুহূর্ত শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে।

এছাড়াও দেখা যাচ্ছে অভিনেতা অভিষেক এর সামাজিক মাধ্যমে অদ্রিজার সঙ্গে এক বিশেষ মুহূর্তের ছবি। সেটা দেখে কিছুটা অনুমান করা যেতে পারে হয়তো অভিনেত্রী অদ্রিজা কে মিস করছেন বলেই অভিনেতা এমন ছবি পোস্ট করেছেন তার সামাজিক মাধ্যমে। তবে প্রেমের কথা সরাসরি না বললেও তারা দুজন দুজনের যে খুব ভাল বন্ধুত্ব হয়ে উঠেছে তা আর বুঝতে বাকি নেই কারোরই।

Back to top button