টলিউড

প্রতারিত হয়েছেন অঙ্কুশ! কী লিখলেন সামাজিক মাধ্যমে?

প্রতারণার শিকার অঙ্কুশ হাজরা! সামাজিক মাধ্যমে উগড়ে দিলেন ক্ষোভ? সাধারণ মানুষকে সাবধান করার আড়ালে, কাদের কাঠগড়ায় দাঁড় করালেন অভিনেতা? দেখুন

“দয়া করে সব কিছু জেনে শুনে ভুল মানুষকে সাপোর্ট করে ইন্ড্রাস্ট্রির ক্ষতি করবেন না..” সম্প্রতি অভিনেতা অঙ্কুশ হাজরার এই পোস্ট জুড়ে সৃষ্টি হয়েছে বিতর্ক। অঙ্কুশের এই সাবধান বাণীকে কেন্দ্র করেই বেশ কিছুদিন ধরে উত্তাল হয়ে আছে নেট মাধ্যম। বাংলা ইন্ড্রাস্ট্রির বুকে যে অরাজকতা চলছে, মূলত সেই নিয়েই সরব হয়েছেন অভিনেতা। সামাজিক মাধ্যমে এক দীর্ঘ পোস্টের মাধ্যমে জানিয়েছেন তাঁর প্রতিবাদ। যদিও বোঝা যাচ্ছে, অভিনেতা নিজেও শিকার হয়েছেন টলিউড ইন্ড্রাস্ট্রির দুর্নীতির।

পোস্টে ঠিক কী বলেছেন অঙ্কুশ? দিন কয়েক আগে ‘বিবাহ অভিযান’ খ্যাত অভিনেতা ফেসবুকের দেওয়ালে জানান ইন্ড্রাস্ট্রির অভ্যন্তরীণ দ্বিচারিতার কথা। তাঁর বক্তব্য অনুযায়ী, বাইরে থেকে আসা বেশ কিছু অসৎ মানুষ ইন্ড্রাস্ট্রিতে এসে, নতুন অভিনেতা অভিনেত্রীদের স্বপ্ন দেখিয়ে দিনের পর দিন ঠকিয়ে নিজের আখের গুছিয়ে যাচ্ছেন। একই সঙ্গে পুরনো অভিনেতা অভিনেত্রীদের ভুয়ো কাগজের সঙ্গে ভুয়ো ব্যাংক একাউন্ট দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

যে ফাঁদে পা দিয়েছেন স্বয়ং অভিনেতাও। তাই তিনি হাত জোর করে সকলের কাছে অনুরোধ করেছেন, এমন প্রতারক মানুষদের প্রশ্রয় না দিতে। একেই বাংলা ছবির বাজার প্রতিনিয়ত ‘স্ট্রাগল ফর এক্সিস্টেন্সে’ ধুঁকছে। আর তারই সুযোগ নিচ্ছে হিন্দি ছবিগুলি। বাংলার বুকেই সেই ছবিগুলি মুক্তি পাচ্ছে, ভয়ঙ্কর সকল শর্তের বিনিময়ে। যা ভীষণই অনভিপ্রেত। যে কারণে, প্রেক্ষাগৃহে স্থান হচ্ছে না খোদ বাংলা ছবিরই।

এরই সঙ্গে এক অজ্ঞাতনামা পরিচালককে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন ‘কেল্লাফতে’ এর নায়ক। তাঁর উদ্দেশ্যে অভিনেতা বলেছেন, “যতদিন না আপনি একটু হলেও নাম করছেন, ততদিন দয়া করে সদ্য নাম করা অভিনেতাদের অসম্মান করবেন না। কারণ আপনি এখনও সেই সদ্য নাম করা জায়গাটাতেই পৌঁছননি।”

আরও পড়ুন : কাদের নিয়ে দিন কাটে শর্মিলা ঠাকুরের?

কার উপর ক্রুদ্ধ হয়েছেন অভিনেতা, সেই নিয়ে জলঘোলাই চলছে। তবে নেটিজেনদের একাংশ মনে করেন, এই ঘটনার সূত্রপাত অঙ্কুশের আগামী ছবি ‘মির্জা’ কে কেন্দ্র করে। কারণ এই ছবি প্রযোজনা করার দায়িত্ব ছিল যে প্রযোজনা সংস্থার, কোনও অজ্ঞাত কারণে তার সঙ্গে সম্পর্ক ছিন্ন হয় অঙ্কুশের। ফলে সেই ঘটনা নিয়েই নায়ক সরব হলেন কিনা, সেই নিয়েই চলছে চুলচেরা বিশ্লেষণ।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh