টলিউড

গোবরডাঙার অঙ্কিতা এখন সেলেব, তবুও বিদেশে গিয়ে ভোলেননি দেশীয় ঐতিহ্য! গায়িকায় মুগ্ধ নেটিজেনরা

কেউ অটোগ্রাফ চাইলে এখনও তার বেশ অপ্রস্তুত লাগে। সই করে দিলেও সঙ্গে শুভেচ্ছাবার্তায় কী লিখবে ভেবেই পায় না ‘সারেগামাপা’ চ্যাম্পিয়ন অঙ্কিতা ভট্টাচার্য। আজকের দিনে দাঁড়িয়ে সেলেব্রিটি হলেও এখনও সে গোবরডাঙার ছোট্ট মেয়েটা। নতুন কাজের সুযোগের পাশাপাশি বিপুল অর্থ সম্পত্তি এলেও এখনও সে মাটির মানুষ।

আর মাই তার সব সময়ের সঙ্গী। এমনকি তার প্রথম শিক্ষাগুরুও তার মা। এবার মাকে নিয়েই বিদেশ ভ্রমণ করলেন অঙ্কিতা। তবে, শুধুমাত্র মা নন, পরিবারের অন্য সদস্যরাও অঙ্কিতার সঙ্গে বেরিয়ে পড়েছিলেন। যদিও, এই বিদেশ ভ্রমণ কোন অনুষ্ঠানের জন্য ছিল না, তবে বেড়াতে গিয়ে অঙ্কিতা যে ছুটিয়ে আনন্দ করেছেন সেটা তার ইনস্টাগ্রামের পোস্টেই স্পষ্ট। ফলে, সপরিবারে অঙ্কিতার আমেরিকা সফর রে ভীষণ স্পেশাল ছিল একথা বলাই বাহুল্য।

মার্কিন মুলুকের এ প্রান্ত থেকে ও প্রান্ত ঘুরে বেরিয়েছেন গায়িকা। ডিজনিল্যান্ড হলিউড সবকিছু ঘুরিয়ে দেখিয়েছেন নিজের পরিবারকে। দুর্দান্ত কিছু সেলফি তুলেছেন। আর সেই নিজস্বীতে সঙ্গী হয়েছেন তার মাও। তবে, বিদেশের মাটিতে দাঁড়িয়েও নিজের সেই চিরাচরিত লুকেই ধর দিয়েছেন। পড়নে অত্যাধুনিক পাশ্চাত্য পোশাক পড়লেও কপালের ছোট্ট টিপটা কিন্তু রাখতে ভোলেননি।

আর অঙ্কিতার এই পরিবারের প্রতি আবেগ, ভালোবাসাকেই সাধুবাদ জানিয়েছেন সকলেই। সেলিব্রেটি হয়ে যাওয়ার পরে এই নামি গায়িকা যে নিজের শিকড়কে কখনো বলেননি আর মা’কে আঁকড়ে ধরে আছেন তাতেই মুগ্ধ নেটিজেনরা। সকলেই বলছে যে লক্ষ লক্ষ টাকা থাকলেও যদি মানসিকতা ভালো না হয় তাহলে এরকম সম্ভব না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh