টলিউড

বাংলার সবচেয়ে বড় সুপারস্টার শুভশ্রী কে হারাতে বাংলা সিনেমায় পা দিতে চলেছেন মৌনী রায়? নাচের নন ফিকশন শো এরপর এবার কি তবে বাংলা সিনেমায় দেখা যাবে মৌনি রায় কে? তবে কোন সিনেমা তাঁর নায়ক কে?

স্বপ্নপুরীতে একেবারে জাঁকিয়ে বসে নিজের স্বপ্নের পূরণ করেছিলেন মৌনী রায়। অক্ষয় কুমারের ছবি “গোল্ড” এর হাত ধরে হিন্দি সিনেমা জগতে প্রবেশ করেন আমাদের বাঙালি কন্যা মৌনী রায়। তারপর থেকে এখনো অবধি দীর্ঘ ১৬ বছর টানা হিন্দি অভিনয় জগতে কাজ করছেন। তবে ক্যারিয়ারের শুরু থেকে শুধুমাত্র হিন্দিতেই কাজ করতে দেখতে পাওয়া গিয়েছে এই অভিনেত্রীকে। মূলত প্রবাসী বাঙালি তিনি।

কিন্তু প্রবাসী হলেও বাঙালি হয়ে বাংলার প্রতি কলকাতার প্রতি টান থাকবে না এটা তো হতে পারে না। তবে বর্তমানে অভিনেত্রীর শেষ হিন্দি ছবি “ব্রহ্মাস্ত্র” বেশ ভালই সাফল্য পেয়েছে। এরই মধ্যে অভিনেত্রী ঘুরতে এসেছেন সারা কলকাতা। আর অভিনেত্রীর এই কলকাতা সব পুরুষ কে দিয়েছে বাংলা সিনেমায় তার পদার্পণ করার গুঞ্জন কে। টেলিপাড়ায় শোনা যাচ্ছিল যে বাংলা সিনেমা অর্থাৎ টলিউডে আসতে চলেছেন এই প্রবাসী বাঙালি হিন্দি সিনেমার অভিনেত্রী। তাহলে কি সেটাই সত্যি?

অভিনেত্রী মৌনী রায় নিজের ব্লকব্লাস্টার হিটের পর কলকাতা সফরে বেরিয়ে পড়েছিলেন। আর তাঁর এই কলকাতা সফর উস্কে দিয়েছে বাংলার দর্শকের উত্তেজনা। তবে এক বিশিষ্ট সংবাদ মাধ্যম সূত্রের খবর মৌনী রায় সত্যিই আসতে চলেছেন বাংলা সিনেমাতে। অঙ্কুশ হাজরা নিবেদিত সিনেমা “মির্জা” তেই দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রীকে। এই সিনেমা প্রযোজনা করেছেন রক্তিম সাহা। জানা গিয়েছে সিনেমার একটি বিশেষ গানে এই সিনেমার অংশ হিসেবে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। মূলত এই সিনেমার হাত ধরে এই বাংলা সিনেমায় পদার্পণ করবেন মৌনী। যদিও প্রবাসী বাঙালি হিন্দি সিনেমার এই অভিনেত্রী অর্থাৎ মৌনী রায়ের কাছ থেকে এখনো চূড়ান্তভাবে কিছু জানা যায়নি।

গত বৃহস্পতিবার নির্জা সিনেমার যিনি খলনায়ক তিনি সামনে এসেছেন। এই সিনেমায় খলনায়ক হিসেবে দেখতে পাওয়া যাবে অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্যকে। এখনো পর্যন্ত এই অভিনেতাকে ওয়েব সিরিজেই কাজ করতে দেখতে পাওয়া গিয়েছে। “ধানবাদ ব্লুজ” এর মত জনপ্রিয় সমস্ত ওয়েব সিরিজ রয়েছে এই অভিনেতার ঝুলিতে। সিনেমাতে বিশেষ গানে নায়ক, মৌনী এবং খলনায়ক হিসেবে দিব্যেন্দুর কথা জানা গেলেও ছবিতে নায়িকা কে হবেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। এবার শুধু এটাই দেখার যে এই সিনেমাতে মৌনী রায়ের মতো আর কি কি নতুন চমক অপেক্ষা করছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh