টলিউড

আবারও সম্পর্কে ভাঙ্গন! টিকলো না তৃতীয় প্রেম ও, অভিরুপ নাগচৌধুরীর সঙ্গে সম্পর্ক ভাঙ্গা নিয়ে মুখ খুললেন সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী নিজের পেশাগত জীবনের থেকেও ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চা থাকেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই সমালোচনা হয়ে থাকে। বিশেষ করে তার বৈবাহিক জীবন নিয়ে চর্চা চলতেই থাকে। তৃতীয় বিয়ে ভাঙতে না ভাঙতে অভিনেত্রী নতুন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল টলিপাড়ায়, যা নিয়ে সমালোচনা হয়ে থাকে প্রায় সময়ই।

অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক লেগেই রয়েছে। এছাড়াও প্রেমিকের সঙ্গে মাঝে মধ্যেই কাজের চাপ কম থাকলে কলকাতা থেকে দূরে চলে যান ঘুরতে। কখনো পাহাড়, কখনো সমুদ্র এদিক ওদিক ঘুরে আসেন অভিনেত্রী। পাহাড়, সমুদ্র আরও অনেক জায়গায়।

তবে টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে দুজনের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। যদিও এই বিষয়ে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন ‘আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোনও বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার আমি’।

শ্রাবন্তী মাত্র ১৬ বছর বয়সে রাজীব বিশ্বাস কে ভালোবেসে বিয়ে করেছিলেন। এরপর জন্ম নেয় তাদের পুত্র অভিমন্যু। তার কয়েকবছর পর ২০১৬ সালে কাগজে কলমে দুজনের বিবাহ বিচ্ছেদ ঘটে। ওই বছরই আবার মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেন অভিনেত্রী।

কিন্তু কয়েক মাস যেতে না যেতেই সম্পর্কে ভাঙন ধরে। এরপর ২০১৯ সালের জুন মাসে রোশন সিং-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নায়িকা। কিন্তু এই তৃতীয় বিয়েও টেকেনি। ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন দুজনে, চলছে ডিভোর্সের মামলা।

Back to top button