টলিউড

ক্যামেরার সামনে সায়া ব্লাউজ পড়ে দাঁড়িয়ে সুপারস্টার স্বস্তিকা, ১ মিনিটের মধ্যে সুন্দর করে পড়ে নিলেন শাড়ি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

২০১৪ থেকেই আমরা স্বস্তিকা মুখার্জিকে সাহসিনী বলে জেনে এসেছি। তা সে ‘হইচই’-য়ের ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-তে ঠাকুরপোদের সাথে বৌদি স্বস্তিকার মাখোমাখো সম্পর্কতেই হোক কিংবা ‘অ্যামাজন‌ প্রাইম’-য়ের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজে অনস্ক্রিন নিরজ কভির সাথে ঘনিষ্ঠ মুহূর্ত, সাহসিকতার পরিচয় তিনি বাংলা থেকে হিন্দি সব ইন্ডাস্ট্রিতেই দিয়েছেন। এখন তিনি জিতে দেখালেন আরো এক চ্যালেঞ্জ, সম্প্রতি সেই চ্যালেঞ্জ সফলভাবে জেতার পর একটি রিল ভিডিও পোস্ট করেন।

চ্যালেঞ্জটি হল এক মিনিটে শাড়ি পরে ফেলার চ্যালেঞ্জ, যেটি খুব সহজই ছিল স্বস্তিকার কাছে জেতা। ভিডিওতে ফ্রেমের মধ্যে সাদা রঙের সায়া আর পিঠে কাজ করা হলুদ রঙের ব্লাউজ পরে আসলেন ক্যামেরার সামনে, হাতে সাদা শাড়ি, পাড়ে নীল রঙ দিয়ে নানা কাজ করা। হাসতে হাসতে অনায়াসে শাড়িটি মুহূর্তের মধ্যে গায়ে জড়িয়ে ফেললেন তিনি। শাড়ি পরা শেষ করে আঁচল উড়িয়ে দেখালেনও যে কতটা সুন্দর করে তিনি শাড়িটা পড়েছেন।

ট্রোলের শিকার হয়েছেন বহুবার, তবে সাহসিনীদের ট্রোল করে আটকে কখনোই রাখা যায় না। বোল্ড মহিলারা হামেশাই বোল্ড, স্বস্তিকা মুখার্জি যেন সেই সারির একদম প্রথমেই রয়েছেন। ভক্তেরা তাঁর এই এক মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ দেখে মজা পেয়েছেন খুব। কেউ কেউ বাড়িতে প্রচেষ্টা করে দেখবেন বলেও জানিয়েছেন।

মোটকথা ফ্যানেরা এই এক মিনিটের ভিডিওতেই কাবু, একজন‌ মজা করে লিখলেন “হসপিটালে খোঁজ নিয়ে দেখতে হবে কতজনের হার্ট অ্যাটাক হল এই ভিডিও দেখে”। হাইলাইট করা স্বস্তিকার খোলা চুলও এখানে প্রশংসা কুড়োলো। ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘ইয়ে জাবানি হে দিবানি’-এর সেনোরিটা গানটি। ভিডিও শেষে বিভিন্ন রকম পোজে স্টিল ছবিও ছিল শাড়ি পরে থাকা স্বস্তিকার। কমেন্ট বক্সে একাধিক মেয়েরা তাদের ‘লেডি ক্রাশ’/ ‘লেডি লাভ’ বলেও সম্বোধন করেছেন।

Back to top button