টলিউড

বিদেশের মাটিতে দাঁড়িয়ে ফুটবল হাতে অভিনেত্রীর ক্যাপশন “চলো খেলি”! অভিনেত্রী এই ক্যাপশনে সোশ্যাল মিডিয়া বলছে “খেলা হবে প্রচার হচ্ছে?” – “ঢেঁকি স্বর্গে গিয়েও ধান ভানে” খিল্লি করছে নেটিজেনরা

টলিউডের “রাজশ্রী” জুটি এখন বিদেশে। কাজের ফাঁকে একটুখানি কোয়ালিটি টাইম স্পেন্ড করছেন বিদেশের মাটিতে এই তারকা দম্পতি। সুইজারল্যান্ড থেকে প্যারিস সর্বত্র প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে চুটিয়ে প্রেম করছেন রাজ-শুভশ্রী। তাঁদের সাথে রয়েছে তাঁদের ছোট্ট খুদে। অর্থাৎ তাঁদের ছেলে ইউভান। খুদের দু বছরের জন্মদিনে ছেলেকে নিয়ে বিদেশে উড়ে গিয়েছিলেন তারকা দম্পতি। যদিও ছেলের এখনো অতটাও বয়স হয়নি যে সে বিদেশের প্রাকৃতিক সৌন্দর্য বুঝতে পারে। তবে ওই ছেলের জন্মদিন আর নিজেদের ছুটি কাটানো দুটোই একসাথে চলছে বিদেশে।

ছেলে ছোট হলেও রাজশ্রী দম্পতি চুটিয়ে ছুটি কাটাচ্ছেন। প্রেম থেকে শুরু করে প্রাকৃতিক দৃশ্য সবটাই মন ভরে উপভোগ করছেন। আর তারই মাঝে আবার শুভশ্রী পোস্ট দিচ্ছেন বিভিন্ন জায়গায়। কখনো সাদা বরফের চাদরে ঢাকা পাহাড়ের চূড়ায় দাঁড়িয়ে তো আবার কখনো আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে। সব দিকেই নিজের স্টাইলে বাজিমাত করছেন ফ্যাশন সেনসেশন।

তবে এবার অভিনেত্রীকে দেখতে পাওয়া গেল ফুটবল খেলার মাঠে। হাতে ফুটবল নিয়ে সোজা নেমে পড়লেন মাঠে আর সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন, “খেলা যাক”। এদিন অভিনেত্রীর পরনে দেখতে পাওয়া যায় সাদা টপ তার উপরে হলুদ ব্লেজার এবং নিচে কমলা ফুল প্যান্ট। ক্যাপশনে “লেটস প্লে” দেখে কমেন্ট সেকশনে রসিকতা করছেন অনেক নেটিজেনরাই। তারা বলছেন রাজ্যের ছোঁয়া এবার বিদেশেও। সেখানে গিয়েও খেলা হবে প্রচার করছেন দম্পতি।

প্রসঙ্গত আমরা সকলেই জানি রাজ এবং শুভশ্রী বেশ কয়েক মাস ধরে পরপর নিজেদের কাজের জগতে ব্যস্ত ছিলেন। একের পর এক এসেছে অভিনেত্রীর অভিনীত সিনেমা আর রাজের পরিচালিত সিনেমা। কাজের ব্যস্ততার মাঝে একটুখানি কোয়ালিটি টাইম তো কাটাতেই হয়। আর তাছাড়া এরপর তাঁরা আবার ব্যস্ত হয়ে যাবেন যে যাঁর কর্ম জগতে। তাই মাঝখানে ফাঁক পেয়েই উড়ে গেলেন সোজা ইউরোপে।

একেবারে রূপকথার দেশ ইউরোপ। সুইজারল্যান্ড আর প্যারিসও রূপকথার রাজ্য বলেই মনে করেন সাধারণ মানুষ। সেখানে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন এই তারকা দম্পতি। সাথে তাঁদের খুদে ইউভান। যদিও এরই মাঝে নিজেদের আনন্দের মুহূর্তকে ক্যামেরাবন্দি করছেন তাঁরা। কখনো সবুজ ঘাসের গালিচা আবার কখনো বরফে ঢাকা সাদা চাদরের পাহাড় সর্বত্রই নিজেদের মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দি করছেন “রাজশ্রী”।

ইউরোপের পৌঁছেই সুইজারল্যান্ড থেকে পাড়ি দিলেন রূপকথার রাজ্য প্যারিসে। ইউরো রেলের চেপেই কিছুক্ষণের মধ্যেই পৌঁছে গেলেন সেখানে। আর পৌঁছেই অনুরাগীদের উদ্দেশ্যে পাঠিয়ে দিলেন বেশ কিছু ক্যামেরাবন্দি মুহূর্ত। প্যারিস মানেই আমরা জানি আইফেল টাওয়ার। একেবারে সোজা প্রেমের শহরে। আসি আইফেল টাওয়ারের সামনে পোজ দেওয়া হবে না তা কি কখনো হয়। তাই সকলের মতোই আইফেল টাওয়ারের সামনে বসে পোস্ট দিলেন অভিনেত্রী নিজেও। ফ্লোরাল পোশাক আর ব্র্যান্ডেড জুতো এবং ব্যাগ নজর কাড়লো অনুরাগীদের। Dior এবং Luis Vuitton এর সামনে দাঁড়িয়েও ছবি তুলেছেন অভিনেত্রী। এই দুই জায়গা বলতে গেলে তো ফ্যাশন বোদ্ধাদের স্বপ্নের দেশ। তারকা দম্পতির ফিরিস্তি দেখে মনে হচ্ছে ব্যাগ বোঝাই করে মার্কেটিং করে আনবেন তাঁরা। যদিও দেশে ফিরে আবার কাজের চাপে ব্যস্ত হবেন “রাজশ্রী”।

Back to top button