টলিউড

‘আমি চাইনা আমি মরে গেলে মিডিয়া আমায় নিয়ে সার্কাস করুক’! সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

আজ হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। কিন্তু তার মৃত্যুর পর থেকেই তার বাড়িতে সংবাদমাধ্যমের আনাগোনা দেখে এবার সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া দিতে দেখা গেল টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। এর আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের অভিনেত্রী জানিয়েছিলেন কাছের অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এর মৃত্যুতে শোকাহত তিনি।

কোন কাজে মন বসাতে পারছেন না, এমন দাবী করতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। আজ আরো একটি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন এখন যেমন তার বাড়িতে সংবাদমাধ্যমের কোন আনাগোনা নেই, তেমনই তিনি জানান তিনি মারা গেল যেন কেউ তার বাড়ি না যায়।

পাশাপাশি কেউ মারা গেলে সেই মানুষটি সম্পর্কে হঠাৎ করে সবাই খুব ভালো কথা বলতে শুরু করে বলে মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।তিনি জানিয়েছেন কেউ মারা গেলে মিডিয়া এবং টলিউড ইন্ডাস্ট্রি সেই মৃত ব্যক্তিকে নিয়ে সার্কাস শুরু করে, যা তিনি তাঁর নিজের ক্ষেত্রে কখনোই চান না বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে কাছের মানুষদের জন্য ইচ্ছাপত্র তৈরি করে যাবেন বলে ইচ্ছা প্রকাশ করতে দেখা গিয়েছে শ্রীলেখা মিত্রকে। তার ভালোবাসার মানুষরা এবং তার মেয়ে সেই ইচ্ছাপত্র দেখতে পারবে বলে জানিয়েছেন অভিনেত্রী।

Back to top button