টলিউড

‘লেজেন্ড অফ বেঙ্গল’ শ্রীলেখা! আরো একবার বিশেষ সম্মানে পুরস্কৃত করা হলো অভিনেত্রী শ্রীলেখা মিত্র কে, সেরা কিংবদন্তীর তকমা পেলেন অভিনেত্রী

সপ্তাহের শেষে আবারও সকলকে খুশির খবর দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আরো এক নতুন সন্মান যোগ হলো তার ঝুলিতে। অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর পক্ষ থেকে ‘দ্য লেজেন্ড অফ বেঙ্গল’ সম্মানে সম্মানিত করা হল শ্রীলেখাকে। বাংলার কিংবদন্তির সম্মান পেলেন তিনি।

নিজের এই বিশেষ দিনের বিশেষ খবর সোশ্যাল মিডিয়াতে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্রীলেখা। ১০ ডিসেম্বর শনিবার কলকাতার রোটারি সদনে এই পুরস্কারের জন্য শ্রীলেখার নাম ঘোষনা করা হয়। সোশ্যাল মিডিয়া সেই ছবি পোস্ট করে শ্রীলেখা ক্যাপশনে লিখেছেন ‘আজ রোটারি সদন কলকাতায়। আমি নাকি লেজেন্ড অফ বেঙ্গল! ওগো শুনছো’।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন প্রথমে এই খবরটা শুনে বিশ্বাস করতে পারেননি। তবে সম্মান পেয়ে তিনি খুবই খুশি। যারা তাকে এই সম্মানটির যোগ্য মনে করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন শ্রীলেখা। শুধুমাত্র অভিনেত্রী হিসেবেই নয়, একজন ভালো মানুষ হিসেবেও তাকে সম্মান করা হলো এই পুরস্কার এর মাধ্যমে।

সমাজের প্রতি দায়বদ্ধতা সব সময় সত্যের পাশে এসে দাঁড়ানো অবলা পশু পাখিদের পাশে দাঁড়ানোর জন্য বরাবর শ্রীলেখা সকলের থেকেই প্রশংসা পেয়ে এসেছেন। তার এই সুন্দর মানসিকতার জন্য তাই আরো একবার তাকে পুরস্কৃত করা হলো সারা বাংলার মানুষের পক্ষ থেকে। শ্রীলেখার ভক্তরাও অভিনেত্রীর এই সাফল্যে বেশ খুশি।

চলতি বছরে আরো একটি বিশেষ সম্মান পেয়েছেন শ্রীলেখা। মাস কয়েক আগে তাঁর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক‍্যালকাটা মেলবোর্ন ভারতীয় চলচ্চিত্র উৎসবে মনোনয়ন পেয়েছিল। সেই খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। মাঝে মধ্যে এই সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে আসা এই অভিনেত্রীর সাফল্যে জন্য অনেক শুভেচ্ছা রইলো।

Back to top button