টলিউড

ছেলে ইউভানকে নিয়ে আলিপুর চিড়িয়াখানায় সুপারস্টার শুভশ্রী, সাধারণ মানুষের মতো মাটিতে শতরঞ্চি পেতে চড়ুইভাতি, মুহূর্তেই ভাইরাল হল মা ছেলের কাটানো বিশেষ মুহূর্ত

আমাদের টলিউডের অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় একটি জুটি হলো রাজ শুভশ্রী জুটি। বর্তমানে তাদের জীবন জুড়ে পুরোটাই রয়েছে তাদের ছোট্ট ছেলে ইউভান। মা বাবার মত ইউভানও জন্ম থেকেই সেলিব্রেটিতে পরিণত হয়েছে। তারকা শিশুদের মধ্যে তার জনপ্রিয়তা চোখে পড়ার মতো। ছোটবেলা থেকেই অসংখ্য নেটিজেনদের ভালোবাসা আদর পেয়ে বড় হয়েছে ইউভান। এত অল্প বয়সে তার নামে রয়েছে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ফ্যান পেজ।

জন্মের সময় যেন হিরোর তকমা নিয়ে জন্মেছে সে। রাজ এবং শুভশ্রী দুজনেই নিজেদের কর্মজীবনে বেশ ব্যস্ত থাকেন সারাদিন। তবে যখনই সময় পান সেই সময়টা পরিবারের সঙ্গে কাটান দুজনে। শুভশ্রী ঘরে বাইরে সবটাই একার হাতে সামলাচ্ছেন। ইউভান এবং শুভশ্রীকে তো আমরা প্রায় সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই। শুভশ্রী মাঝেমধ্যেই ছেলের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করে নেন। এবার সেরকমই একটি মা ছেলের মুহূর্তের সাক্ষী হলেন নেটিজেনরা।

এমনিতেই শীতকাল পড়ে গিয়েছে। আর শীতকাল মানেই কলকাতার মানুষজনদের কাছে চিড়িয়াখানা ভ্রমণ মাস্ট। প্রত্যেকেই এই শীতের সময় চিড়িয়াখানায় বাঘ, ভাল্লুক দেখার পাশাপাশি ছোটখাটো বনভোজন সারতে চলে যান সপরিবারে। এবারে সেই রকমই ছেলেকে নিয়ে হাতি বাঘ দেখার পাশাপাশি চিড়িয়াখানায় বনভোজন সারতে গেলেন অভিনেত্রী শুভশ্রী। পরনে টিশার্ট, ফুল প্যান্ট পড়ে মায়ের সঙ্গে বাসে করে চিড়িয়াখানা ভ্রমণে গেল ছোট্ট ইউভান। নিজের আধো আধো কণ্ঠে সে বলছে জু ফরেস্ট।

প্রথমবার নিজের চোখের সামনে চার পেয়ে জন্তুদের দেখে তার আনন্দ তো আর ধরে রাখা যায় না। নিজের চোখের সামনে নতুন পৃথিবীকে দেখতে পেয়ে সেই ভীষণই খুশি। নতুন কিছু জানা, নতুন কিছু শেখা, নতুন কিছু দেখার মধ্যে যে আনন্দটা রয়েছে সেটা প্রথমবার উপভোগ করলো খুদে। আর তার সঙ্গে নেটিজেনরাও ইউভানের এই ভ্রমণের সাক্ষী হল।

Back to top button