টলিউড

‘বছর বদলানোর আগে দিদি আপনার বর বদলে যায়’! রোমান্টিক গানে ঠোঁট মিলিয়ে বিপত্তি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের, তীব্র ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে ব্যক্তিগত জীবনের কারণে যতই সমালোচিত হন না কেন অভিনেত্রী কখনোই সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়ে যান না। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে তাকে বিভিন্ন রকম ফটো এবং ভিডিও শেয়ার করতে দেখা যায়। এবার নিজের সিনেমার রোমান্টিক গানে ঠোঁট মেলাতে দেখা গেল নায়িকাকে।

কিন্তু সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করতেই বিপত্তি। নেটিজেনদের কাছের তীব্র ট্রোলড হতে হল অভিনেত্রীকে। কারণ সাধারন নেটিজেন তো বটেই, শ্রাবন্তীর অনুগামীদেরও একাংশ মনে করছেন অভিনেত্রীর বছর বছর ডিভোর্স তার পাবলিক ইমেজের ক্ষতি করছে।

প্রসঙ্গত তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে বেশ কিছুদিন হল আলাদা থাকছেন অভিনেত্রী। রোশন সংসার করতে চাইলেও অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন আপাতত কেরিয়ারই মন দিতে চান তিনি। কিন্তু টলিউডের অন্দরে গুঞ্জন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী।

তাই এদিন ডিভোর্স এবং নতুন সম্পর্কে জড়ানো নিয়েই নেটিজেনদের কাছে সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনায় তিনি আর পাত্তা দেন না। শ্রাবন্তীর অনুগামীরা মনে করছেন এরপর হয়তো আবারও রোমান্টিক গানে ঠোঁট মেলাতে দেখা যাবে অভিনেত্রীকে। তবে কার উদ্দেশ্যে তার এই প্রেমের গান সেই প্রশ্নই এখন উঠছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button