টলিউড

‘কোথায় লাগে মাধুরী-ঐশ্বরিয়া’! সহ অভিনেত্রী রুকমা রায়ের সাথে ‘ডোলা রে’ গানে নেচে নেটিজেনদের মন জয় করলেন অভিনেত্রী শ্রুতি দাস

স্টার জলসার পর্দায় ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করেছেন অভিনেত্রী শ্রুতি দাস। তার সঙ্গে একই ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন আর এক টলিউড অভিনেত্রী রুকমা রায়।

এবার রুকমার সাথে ‘দেবদাস’ সিনেমার জনপ্রিয় ‘ডোলা রে’ গানে নেচে নেটিজেনদের তাক লাগালেন শ্রুতি।
প্রসঙ্গত টিভির পর্দার মতোই সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় শ্রুতি। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে তাকে বিভিন্ন রকম ফটো এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায়। তবে এবারে তার নাচের ভিডিওটি দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

রুকমা এবং শ্রুতিকে এদিন অনেক নেটিজেনই আসল গানের অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তুলনা করেছেন। অনেকেই লিখেছেন শাড়ি এবং দারুণ মেকআপে অসাধারণ লেগেছে দুই অভিনেত্রীকে। সহ অভিনেত্রী রুকমার সঙ্গে দর্শকের প্রিয় নোয়ার এই নাচ বহুল প্রশংসা কুড়িয়েছে।

প্রসঙ্গত মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় নানা কারণে সমালোচিত হতে হয় শ্রুতিকে। কিন্তু তার এদিনের ভিডিও আবারো প্রমাণ করে দিল যে নেটিজেনদের কটাক্ষমূলক কমেন্টকে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বরং নিজের প্রতিভা চেপে না রেখে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে তা শেয়ার করে নেওয়ার পক্ষপাতী শ্রুতি।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Back to top button