টলিউড

সাধারণ মানুষের পক্ষে যাওয়া অসম্ভব! এক রাতের খরচ হবে কমবেশি দেড় লক্ষ টাকা, মলদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্ট সোনেভা জানি রিসর্টে রয়েছেন সুপারস্টার শ্রাবন্তী

টলিউডের অন্যতম ট্যালেন্টেড এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে প্রথম দশেই রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের রূপে হাজার হাজার পুরুষকে ঘায়েল করেছেন শ্রাবন্তী। অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক লেগেই রয়েছে। কিন্তু হাজার হাজার হেটার্সদের মধ্যেও বেশ কিছু ভক্ত সংখ্যাও রয়েছে শ্রাবন্তীর। অভিনয়ের পাশাপাশি ঘুরতে যেতে দারুণ ভালবাসার অভিনেত্রী। শুটিংয়ের চাপ কম থাকলেই কলকাতা থেকে দূরে চলে যান ঘুরতে। কখনো পাহাড়, কখনো সমুদ্র এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি গত মাসেই দুবাই থেকে ফিরেছেন তিনি। এরই মধ্যে আবার উড়ে গেলেন নীল সমুদ্রের দেশ মালদ্বীপে। সূত্রের খবর প্রেমিক অভিরূপ নাগের সঙ্গে মলদ্বীপে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। সেখান থেকে একের পর এক হট ছবি পোস্ট করে চলেছেন তিনি এবং সেই ছবিতেই ঘায়েল হয়েছে হাজার হাজার পুরুষ। কমেন্ট বক্সে ভরে গিয়েছে কমেন্টে।

বর্তমানে সকলেরই প্রিয় হলিডে ডেসিনেশন হল মালদ্বীপ। সুযোগ পেলেই এখন সকলেই এই দ্বীপরাষ্ট্রে ছুটে যাচ্ছেন। বর্তমানে শ্রাবন্তী মলদ্বীপের ‘সোনেভা জানি’ রিসোর্টে রয়েছেন। মেডহুফারু আইসল্যান্ডে অবস্থিত এই রিসর্ট মলদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্ট। এখানে থাকতে গেলে এক এক রাতের ভাড়া শুনলে আপনার চোখ কপালে উঠবে।

এই রিসোর্টে রয়েছে একাধিক ভিলা। নীল সমুদ্রের ঘেরা এই রিসোর্টের ছোট ভিলাগুলিতে এক রাতের থাকার খরচ প্রায় দেড় লক্ষ টাকা। তবে আপনার সুবিধা অনুযায়ী এবং ভিলার সাইজ যত বড় হবে সেই অনুযায়ী খরচ তত বাড়বে। এই ভিলার সবথেকে বড় ভিলাতে রয়েছে সব রকম সুব্যবস্থা। সেখানে থাকার খরচ প্রতি রাতে প্রায় ২৪ লক্ষ টাকা।

আর বর্তমানে মালদ্বীপের এই রিসোর্টেই রয়েছেন শ্রাবন্তী। এমনিতেই সেলেব্রেটিরা বিলাসবহুল জীবন যাপন করতে পছন্দ করেন। সেখানে মালদ্বীপে ঘুরতে গিয়ে কিছুটা রিল্যাক্স মুডে কাটাতে চান সকলে। শ্রাবন্তী যে সেখানে বেশ আনন্দে নিজের দিন কাটাচ্ছেন তা তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলো দেখেই বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button