বাংলা সিরিয়াল

সকলকে অবাক করে দিয়ে নিজের বোন খড়ির পাশে এসে দাঁড়ালো দ্যুতি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের জমজমাট পর্ব

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে সবথেকে জনপ্রিয় এবং জমজমাট ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকে জমজমাট, টানটান, উত্তেজনা পর্ব চলছে। ইতিমধ্যেই বনি এবং কুনালের প্রাণ বাঁচাতে তাদের বিয়ে দিতে বাধ্য হয়েছে খড়ি। অন্যদিকে বাড়িতে সকলেই খড়ি কে ভুল বুঝছেন আবার ঋদ্ধিমান ও বিদেশ থেকে ফিরে এসে। আর ফিরে এসে খড়ির পাশে দাঁড়ানোর বদলে খড়িকে দোষারোপ করছে সে। দর্শক এইটা অন্তত আশা করেনি ঋদ্ধিমানের কাছ থেকে। যখন খড়ি কে সকলে মিলে দোষী করছিল সবকিছুর জন্য তখন দর্শকেরা ঋদ্ধির ব্যবহার দেখে অবাক হয়ে যায়। কারণ দর্শকেরা ভেবেছিল ধীরে ধীরে ঋদ্ধিমান এবং খড়ির মধ্যে একটা বোঝাপড়া তৈরি হয়েছে। তাই খড়ির সমস্ত বিপদে আর কেউ তার পাশে না থাকলেও ঋদ্ধিমান তার পাশে থাকবে। কিন্তু দর্শককে হতাশ করে ঋদ্ধিমান খড়িকে ভুল বুঝল।

অন্যদিকে সকলকে অবাক করে দ্যুতি খড়ির পাশে এসে দাঁড়ালো। যেখানে দ্যুতি সবসময়ই খড়ি কে দোষারোপ করতে, খড়িকে বিপদে ফেলতে, খড়ি কে মিথ্যাবাদী প্রমাণ করতে উঠে পড়ে লেগে থাকে। সেখানে নিজের বোনের পাশে দাঁড়িয়ে দর্শককে সত্যিই অবাক করে দিয়েছে দ্যুতি। যখন সিংহ রায় বাড়ির প্রত্যেকে মিলে খড়িকে ভুল বুঝছে খড়ি কে কথা শোনাচ্ছে তখনই দ্যুতি সকলকে বলে যে একসময় এই খড়ি সিংহ রায় বাড়ির সকল বিপদে ঢাল হয়ে দাঁড়িয়েছিল। খড়ি একা লড়াই করে সিংহ রায় বাড়ির মান-সম্মান বাঁচিয়েছিল। এমনকি যখন সকলে দ্যুতি, রাহুল এবং রাহুলের মাকে চোর প্রমাণিত করে বের করে দিয়েছিল তখন খড়ি সমস্ত প্রমাণ জোগাড় করে আবারো সিংহ রায় বাড়িতে তাদের ফিরিয়ে এনেছে। আর দ্যুতির মুখে এই সমস্ত কথা শুনে দর্শক সত্যিই অবাক।

সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকের এই ভিডিও ক্লিপটি ইনস্টাগ্রামের গাঁটছড়া ধারাবাহিকের একটি ফ্যান পেজ থেকে আপলোড করা হয়েছে। সেখানেই সকলেই দ্যুতির প্রশংসায় পঞ্চমুখ। হাজার হাজার লাইক কমেন্ট সে ভরে গিয়েছে সেই ভিডিও। সকলেই অবাক হয়ে গেছে দ্যুতির এই ব্যবহার দেখে। আবার অনেকেই দ্যুতির স্বার্থপরতার কথাও তুলে ধরেছে কমেন্ট বক্সে।

Back to top button