বাংলা সিরিয়াল

টপ- ট্রাউজারে সমুদ্রের ধারে ধরা দিলেন ‘মিঠাই’-য়ের ঠাম্মি সুষমা! ‘ঠাম্মির হলো টা কি?’ প্রশ্ন হতবাক ‘মিঠাই’ অনুগামীদের

এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বাগতা বসুকে। পাশাপাশি ধারাবাহিকের ঠাম্মির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছে তাকে। ইতিমধ্যেই ধারাবাহিকের মুখ্য চরিত্রের পাশাপাশি তার চরিত্রের অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন দর্শকরা। তবে ধারাবাহিকের কারণে মূলত শাড়ি পরেই তাকে দেখতে পান দর্শকরা।

যে কারণে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে আসা এক নতুন ভিডিওয় প্রিয় ঠাম্মিকে টপ এবং ট্রাউজার পরতে দেখে চোখ কপালে উঠলো নেটিজেনদের। প্রসঙ্গত, এদিন নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে যে ভিডিওটি উঠে এসেছে সেখানে অভিনেত্রী স্বাগতা বসুকে দেখা গিয়েছে সমুদ্রের ধারে সময় উপভোগ করতে যা দেখে নেটিজেনরা বেশ বুঝতে পেরেছেন যে কাজের ফাঁকে একটু অবসর মিলতেই অভিনেত্রী ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন।

এদিনের ভিডিওয় সমুদ্রের ঢেউ উপভোগ করতে দেখা গেছে তাকে। প্রসঙ্গত, সম্প্রতি ‘ মিঠাই ‘ ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন গল্পে বেশ বদল এনেছেন ধারাবাহিকের নির্মাতারা। দেখা গিয়েছে নায়ক সিদ্ধার্থকে বাঁচাতে গিয়ে ভিলেন ওমির হাতে গুলি খেয়েছে মিঠাই। তাই ধারাবাহিকের গল্প এবার কোনদিকে মোড় নেবে তা নিয়ে প্রশ্ন রয়েছে অনুগামীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

Back to top button